Sunday , May 19 2024
Breaking News
Home / Sports / মুস্তাফিজকে নিয়ে এবার দুঃসংবাদ পেল চেন্নাই

মুস্তাফিজকে নিয়ে এবার দুঃসংবাদ পেল চেন্নাই

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে। বাংলাদেশ দলের সম্ভাব্য স্কোয়াডে থাকা ক্রিকেটারদের ভিসা প্রক্রিয়া সম্পন্ন করতে বৃহস্পতিবার (৪ এপ্রিল) মার্কিন দূতাবাসে যাওয়ার কথা রয়েছে। সেই তালিকায় অবশ্যই থাকবেন মুস্তাফিজ। আর সেই কাজের ভিত্তিতেই চেন্নাই থেকে ঢাকায় উড়ে আসেন মুস্তাফিজুর রহমান।

বিসিবি ক্রিকেট অপারেশন্স ইনচার্জ শাহরিয়ার নাফিসও ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন, “স্কোয়াডের (বাংলাদেশ) সম্ভাব্য সকল ক্রিকেটারদের বৃহস্পতিবার ভিসার কাজে উপস্থিত থাকতে হবে।”

শুরুতে ধারণা করা হয়েছিল, ৪ তারিখ ভিসার কাজ শেষ করে ফের ভারতে যাবেন ফিজ। ৫ এপ্রিল চেন্নাই সুপার কিংসের একটি ম্যাচ রয়েছে। তারা রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে তাদের চতুর্থ ম্যাচ খেলবে। সেই ম্যাচে দলের সঙ্গেই থাকবেন মুস্তাফিজ।

তবে শেষ পর্যন্ত মুস্তাফিজকে ছাড়াই হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামতে হতে পারে চেন্নাইকে। সদ্য চট্টগ্রামে টেস্ট শেষ করেছেন বাংলাদেশের খেলোয়াড়রা। সেখান থেকে দলের সবাই যোগ দেবেন। এটা বিশ্বাস করা হয় যে পুরো কাজটি সঠিকভাবে শেষ করতে গিয়ে দ্য ফিজ চেন্নাইয়ের পরবর্তী ম্যাচটি মিস করতে চলেছেন।

চেন্নাইয়ের পরের ম্যাচ ৮ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে হোম ম্যাচে। সেই ম্যাচে মুস্তাফিজকে পাওয়া যাবে কি না তা এখনও অনিশ্চয়তার মাঝে ঝুলছে। ৫ এবং ৪ এপ্রিল দুটি ম্যাচের পর, চেন্নাই সুপার কিংস তাদের পরবর্তী ম্যাচ ১৪ এপ্রিল খেলবে। তবে সেই ম্যাচে মুস্তাফিজের অনুপস্থিতির কোনও আশঙ্কা নেই।

তবে পুরো মৌসুমে এই বাংলাদেশি পেসারকে চেন্নাই পাওয়ার কোনো সম্ভাবনা নেই। বিসিবির দেওয়া অনাপত্তি পত্র অনুযায়ী, ফ্র্যাঞ্চাইজি ১২ মে পর্যন্ত পাবে। বাকি ম্যাচ খেলতে পারবেন না তিনি। বাঁহাতি এই পেসারকে মোট ৫১ দিনের জন্য ছুটি দিয়েছে বিসিবি। এরপর জিম্বাবুয়ে সিরিজের জন্য দেশে ফিরবেন।

About Babu

Check Also

গ্যালরি ভরা দর্শেকের সামনে ভক্তকে চড় মারলেন সাকিব, নেট দুনিয়ায় সমালোচনার ঝড়

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। মাঠ এবং মাঠের বাইরে আলোচনায় থেকেই তিনি। আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *