Tuesday , May 21 2024
Breaking News
Home / Entertainment / খোদা আরও শত শত দিন বাচঁতে দিও: পরীমনি (ভিডিও)

খোদা আরও শত শত দিন বাচঁতে দিও: পরীমনি (ভিডিও)

অভিনেত্রী পরীমনির একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য। স্বামী শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর রাজ্যকে ঘি/রেই তার সব। কাজের বাইরে, এই অভিনেত্রী তার সমস্ত সময় তার ছেলেকেই দেন। রাজ্যর বাবা-মা বলতে এ/খন পরীমনিই ।

শুধু তাই নয়, ছেলেকে নিয়ে প্রায়ই বিভিন্ন খুনসুটিতে লিপ্ত হন পরীমনি। সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের সাথে সেগুলি শেয়ার করতেও ভোলেন না অভিনেত্রী। পরীমনি সুযোগ পেলেই ছেলেকে নিয়ে বেড়াতে বের হন। এবারও তার ব্যতিক্রম হয়নি। ছেলেকে নিয়ে আবারো আবেগঘন স্ট্যাটাস দিলেন তিনি।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে পরীমনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে ছেলের সঙ্গে একটি ভিডিও শেয়ার করেন।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন- খোদা! আপনি আমার জীবন এত সুখ দিয়ে ভরিয়ে দিলে খোদা! আমাকে আরও শত শত দিন এভাবে বাচঁতে দিও তুমি।পরীপুণ্য’। একটি প্রেম ইমোজি যোগ করা হয়েছে।

ওই ভিডিওতে দেখা যায়, বসে আছেন পরীমনি। তার পাশে দাঁড়িয়ে রাজ্য তার মাথায় হাত বুলিয়ে দিচ্ছে। আর পরীমনি খুব আরামে উপভোগ করছেন।

ভিডিওটি পোস্ট হওয়ার সাথে সাথে নেটিজেনদের দ্বারা ৯১ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পাওয়া গেছে। পরীমনির কমেন্ট বক্সে মন্তব্যের ঝড় উঠেছে। একজন লিখেছেন, মা ও সন্তানের ভালোবাসা চিরদিন অটুট থাকুক। অভিনেত্রীর আরেক ভক্ত লিখেছেন, শ্রেষ্ঠত্বের ভালোবাসা।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও শরিফুল রাজ। খবরটি প্রকাশ্যে আসে গত বছরের ১০ জানুয়ারি। ওই দিনই ঘোষণা দেন তাদের বাড়িতে সন্তান আসছে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের অনুষ্ঠানও সম্পন্ন করেন তারা। ২০২২ সালের ১০ আগস্ট পরীমনির কোলে রাজত্ব আসে। ২০২৩ সালের সেপ্টেম্বরে তাদের সংসার ভেঙে যায়।

 

 

 

 

 

 

 

 

https://fb.watch/rv5lNxZp9V/

About Babu

Check Also

পদ স্থগিতের আদেশের পর নিপুণ কে নিয়ে যা বললেন ডিপজল

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন ১৯ এপ্রিল অনুষ্ঠিত হয়েছিল। এতে মিশা-ডিপজল প্যানেল বিজয়ী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *