Tuesday , May 14 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে মাহির সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন জয়

অবশেষে মাহির সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন জয়

ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী মাহিয়া মাহি। ঈদে মুক্তি পাওয়া ‘রাজকুমার’ ছবিতে ৬৫ বছর বয়সী শাকিব খানের মায়ের চরিত্রে অভিনয় করে আলোচনায় এসেছেন তিনি। এরই মধ্যে গুঞ্জন উঠেছে অভিনেতা জয় চৌধুরীর সঙ্গে প্রেমে জড়িয়েছেন মাহি। যদিও এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন নায়ক নিজেই। তিনি বলেন, মাহির সঙ্গে আমার বন্ধুত্ব অল্প দিনের হলেও আমাদের সম্পর্ক অনেক গভীর। আমাদের সম্পর্ক পবিত্র।

ঈদ উপলক্ষে দেশ টেলিভিশনের একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি ও নতুন প্রজন্মের অভিনেতা জয় চৌধুরী। এই নায়কের সঙ্গে প্রায়ই দেখা যায় অভিনেত্রীকে। দুজনেই মুখ খুললেন তাদের বন্ধুত্বের নিয়ে।

সিনেমা না করেও জয়ের সঙ্গে তাদের ভালো সম্পর্ক কেমন ছিল সে প্রসঙ্গে মাহি বলেন, ‘অল্প সময়ে জয়ের ভালো বন্ধু হয়ে গেছি।২০১৯ সাল থেকে তার সাথে আমার ভালো সম্পর্ক। কিন্তু আমি এটা গোপন রেখেছিলাম। কারণ, কোনো কিছু গোপন রাখলেই সুন্দর হয়।

জয় চৌধুরী বলেন, “সত্যি বলতে, আমিও এই খবরটি জানি না। কিছুক্ষণ আগে আমাকে আপনাদের ভাবি ইনবক্স করেছেন। মাহি এখনও আমাকে করেননি। কারণ, আমি মাহির সঙ্গে সাক্ষাৎকারের দিয়ে এসেছি। আমার সঙ্গে মাহির প্রেম–ট্রেমের সম্পর্ক প্রশ্নই আসে না। মাহি, আমরা খুব ভালো বন্ধু। আমাদের গ্রুপে যারা আছেন সবাই পরিবারের মতো। আমাদের খুব পবিত্র সম্পর্ক। খুব ভালো বন্ধু।

সম্প্রতি রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের পর কাজে ফেরার ঘোষণা দেন মাহিয়া মাহি। শাকিব খানের বিগ বাজেটের সিনেমা ‘রাজকুমার’-এ ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন মাহি। তার চরিত্র নিয়ে দর্শক মহলে চলছে তুমুল আলোচনা-সমালোচনা।

About Babu

Check Also

ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে না আনতে ক্যাটরিনার চু্ক্তি

পর্দার বাইরেও প্রতি মুহূর্তে ক্যামেরায় ধরা পড়ছেন অভিনেতা-অভিনেত্রীরা। বেশিরভাগ শিল্পী ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে আনতে চান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *