Wednesday , May 1 2024
Breaking News
Home / Sports / তামিমের দলে ফেরা নিয়ে মুখ খুললেন বিসিবি পরিচালক

তামিমের দলে ফেরা নিয়ে মুখ খুললেন বিসিবি পরিচালক

আন্তর্জাতিক ক্রিকেটে তামিম ইকবালের নিয়মিততা এখনো অনিশ্চিত। দেশের সেরা এই ওপেনারকে আবারও জাতীয় দলে দেখতে চান বর্তমান অধিনায়ক শান্তও। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও তামিমের ফেরা নিয়ে বেশ আশাবাদী। সম্প্রতি বিসিবির অন্যতম শীর্ষ পরিচালক জালাল ইউনুস ও শান্তর সঙ্গে আলোচনা করতে দেখা গেছে তামিমকে। তামিমের সঙ্গে কী কথা হয়েছে তা জানালেন জালাল ইউনুস।

বুধবার (১৭ এপ্রিল) মিরপুরে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন বিসিবি পরিচালক। সেখানে সেদিন তামিমের সঙ্গে কী আলোচনা হয়েছিল তা জানিয়েছেন তিনি। বোর্ড সভাপতির সঙ্গে তামিমের আলোচনার পর সব জানা যাবে বলেও মন্তব্য করেন তিনি।

জালাল ইউনুস বলেন, তামিম কি বলেছেন তিনি ফিরছেন? আমাদের সাথে সেরকম কিছু আলোচনা হয়নি। সিরাজ ভাই, আমাকে বোর্ড সভাপতি তামিম ইকবালের সাথে কথা বলার দায়িত্ব দিয়েছিলেন। আমরা তার সাথে তার ক্রিকেট পরিকল্পনা নিয়ে কথা বলেছি। একটা জায়গায় এসে আলোচনা শেষ করেছি।

তিনি আরও বলেন, ‘আমাদের বৈঠকের ফলাফল বোর্ড সভাপতিকে জানানো হয়েছে। মূলত, তামিম তার ক্রিকেট পরিকল্পনা সম্পর্কে আমাদের সাথে কথা বলেছেন। কী আলোচনা হয়েছে তা বলা যাচ্ছে না। তামিম ও বোর্ড সভাপতির সঙ্গে আলোচনার পর বিষয়টি জানতে পারবেন।

About Babu

Check Also

তামিমের ফেরা নিয়ে এবার নতুন তথ্য দিলেন পাপন

গত বছর আফগানিস্তান সিরিজের মাঝামাঝি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তামিম ইকবাল। অভিমানী তামিমকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *