Wednesday , May 15 2024
Breaking News
Home / Sports / তামিমের ফেরা নিয়ে এবার নতুন তথ্য দিলেন পাপন

তামিমের ফেরা নিয়ে এবার নতুন তথ্য দিলেন পাপন

গত বছর আফগানিস্তান সিরিজের মাঝামাঝি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তামিম ইকবাল। অভিমানী তামিমকে দলে ফেরাতে গণভবনে ডেকে নেন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গণভবন থেকে বের হয়ে তামিম বলেন, এক মাস পর ফিরবেন। এরপর বিশ্বকাপের ঠিক আগে নিউজিল্যান্ড সিরিজের জন্য তাকে দলে ফিরিয়ে আনা হয়। কিন্তু নভেম্বরে বিশ্বকাপ দলে জায়গা পাননি তিনি। যার কারণে দেশের হয়ে খেলার আগ্রহ হারিয়ে ফেলেন সাবেক এই অধিনায়ক।

জুনে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে তামিমকে দলে ফেরাতে চেয়েছিল বিসিবি। কিন্তু অতীতে বেশ কয়েকবার বিশ্বকাপে তামিম উপেক্ষিত হওয়ায় জাতীয় দলে ফেরার আগ্রহ হারিয়েছেন তামিম।

তামিমের দলে ফেরা প্রসঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘শেষবার তার সঙ্গে যোগাযোগ করা হলে বলা হয়েছিল, তিনি (তামিম) প্রথমে জালাল ইউনুসের অপারেশন ও আমাদের সিরাজ ভাইয়ের সঙ্গে বসবেন, তারপর আমার সঙ্গে বসবেন। তিনি তাদের সাথে বসলেন, এখন তিনি আমার সাথে বসবেন। আমি যা শুনেছি, তার থেকে শোনার আগে মন্তব্য করা উচিত নয়। যা শুনেছি এবং বলেছে আগামী বছর থেকে খেলা হবে।

About Babu

Check Also

গ্যালরি ভরা দর্শেকের সামনে ভক্তকে চড় মারলেন সাকিব, নেট দুনিয়ায় সমালোচনার ঝড়

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। মাঠ এবং মাঠের বাইরে আলোচনায় থেকেই তিনি। আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *