Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / ওইসব না করতে চিৎকার করছিলাম, তবুও ছাড়েনি: রেশমি দেশাই

ওইসব না করতে চিৎকার করছিলাম, তবুও ছাড়েনি: রেশমি দেশাই

আমি চিৎকার করে বলছি এইসব কাজ না করার জন্য – কাস্টিং কাউচের কথা প্রায়ই শোনা যায় বলিউডের মিডিয়া পাড়ায়। আক্ষরিক অর্থ হেনস্তা। অনেক অভিনেত্রীই এমন হেনস্তা শিকার হন। কেউ কেউ লজ্জায় মুখ খোলে না আবার কেউ বোমা ফাটায়।

কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন রেশমি দেশাই। বিস্ফোরক মন্তব্য করলেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী। গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনয় জগতের অনেক অজানা গল্পের কথা জানিয়েছেন রেশমি। সেই ঘটনাকে দুঃখের সাথে স্মরণ করি।

রেশমি বলেন, প্রায় ১৩ বছর আগে মিডিয়ায় কাজ শুরু করি। খুব অল্প বয়সে মিডিয়ায় আসা। কোন পূর্ব মিডিয়া কাজের অভিজ্ঞতা ছিল না। আমি সম্পূর্ণ নবাগত ছিলাম। এ সময় সুরজ নামে এক ব্যক্তির সঙ্গে দেখা হয়।

সে এখন কোথায় আছে বা কি করছে জানি না। তিনি প্রথম সাক্ষাতে আমার স্ট্যাটিসটিক্স জানতে চান। আমি তাকে বললাম আপননি ঠিক কি জানতে চাচ্ছেন, আমি বুঝতে পারছি না। এরপর সে আমাকে যৌন হয়রানির চেষ্টা করে। সেই ব্যক্তির কথা তুলে ধরেন রেশমি

তিনি আরও বলেন, হঠাৎ একদিন সুরজ আমাকে কাজের জন্য ফোন দেয়। কিন্তু সেখানে গিয়ে সুরজ ছাড়া কাউকে দেখতে পেলাম না। ক্যামেরাও ছিল না। সে ড্রিঙ্কসে কিছু মেশিয়েছিল। এর কারণে আমার স্বাভাবিক চেতনা লোপ পায়।এর পরেও আমি ওইসব করতে চাই না বলে চিৎকার করছিলাম।

তবুও সে ছাড়েনি। প্রায় আড়াই ঘণ্টা পর কোনোমতে বাড়ি ফিরতে পেরেছি। বাসায় এসে মাকে সব খুলে বললাম। পরদিন মা তার সাথে দেখা করে তাকে চড় মারেন। রেশমি দেশাইকে ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস ১৩-এর অনুষ্ঠানে দেখা যায়।

অনুষ্ঠানের পর রেশমির জনপ্রিয়তা আকাশচুম্বী। আর এই মুহূর্তে কাস্টিং কাউচের বিরুদ্ধে রেশমির বিস্ফোরক মন্তব্যে সরগরম সোশ্যাল মিডিয়া। তবে আশ্চর্যের বিষয় হল রেশমির জন্য সবাই সুর মিলালেও অনেকেই তার সমালোচনাও করছেন।

About Babu

Check Also

অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

তেলেগু অভিনেত্রী পবিত্র জয়রাম ১২ মে একটি সড়ক দুর্ঘটনায় মারা যান। অন্ধ্র প্রদেশের মেহবুবা নগরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *