Sunday , May 12 2024
Breaking News
Home / Countrywide / জাপার নির্বাচনে আসা প্রশ্নে নতুন সুর কাদেরের

জাপার নির্বাচনে আসা প্রশ্নে নতুন সুর কাদেরের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কোনো বিদেশি শক্তির প্রভাব ছিল না। জাতীয় পার্টি কী চাপে নির্বাচনে এসেছে তা দলটিকে স্পষ্ট করতে হবে।

আজ বনানী কবরস্থানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় পুত্র শহীদ লেফটেন্যান্ট শেখ জামালের ৭১তম জন্মদিনে তার প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

দ্বাদশ জাতীয় নির্বাচনে অংশগ্রহণ নিয়ে জাতীয় পার্টির নেতা জিএম কাদেরের মন্তব্যের পরিপ্রেক্ষিতে ওবায়দুল কাদের এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পারেন না। বাংলাদেশ নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জিত হওয়া উচিত।

শেখ জামালকে স্মরণ করে ওবায়দুল কাদের বলেন, ‘৭৫ সালের ১৫ আগস্টের হত্যাকাণ্ড ছিল বঙ্গবন্ধুর পরিবারকে নিশ্চিহ্ন করার জন্য। জিয়া-মোশতাক গ্যাং খুনিদের সাহায্য করেছিল। এর মধ্য দিয়ে দেশে হত্যা, অভ্যুত্থান ও ষড়যন্ত্রের রাজনীতি শুরু হয়। শেখ হাসিনা দেশে ফিরে গুপ্তহত্যা, অভ্যুত্থান ও ষড়যন্ত্রের রাজনীতি বন্ধ করে উন্নয়ন ও অগ্রগতির ধারা শুরু করেন। বর্তমানে সরকারের ধারাবাহিকতায় স্থিতিশীল অবস্থায় দেশের উন্নয়ন চলছে।

About Babu

Check Also

বুয়েট-মেডিকেলে চান্স পেয়েও ভর্তি হননি আসিম, হয়েছিলেন পাইলট

চট্টগ্রামের পতেঙ্গায় একটি প্রশিক্ষণ বিমান দুর্ঘটনায় বিমান বাহিনীর স্কোয়াড্রন লিডার মুহাম্মদ আসিম জাওয়াদ রিফাত মারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *