Sunday , May 12 2024
Breaking News
Home / Countrywide / ‘‘ওরা বলে তলে তলে, কারণ ওরা অবৈধ’’

‘‘ওরা বলে তলে তলে, কারণ ওরা অবৈধ’’

বাংলাদেশের সমৃদ্ধির জন্য পাকিস্তানের প্রধানমন্ত্রীর প্রশংসার কৃতিত্ব নিচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এর প্রতিক্রিয়ায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, জনাব ওবায়দুল কাদের প্রতিবেশী দেশগুলোর কাছে মন্তব্য করে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব বন্ধক রেখেছেন। বিএনপির এই মুখপাত্র বলেন, ‘আপনি (ওবায়দুল কাদের) পাকিস্তানের কথা শুনে কয়েকবার গোসল করেন, আর পাকিস্তানের একটু প্রশংসা করেছে। এটা নিয়ে জোরে কথা বলছেন। আর তিনি বলেন, বিএনপির সঙ্গে নাকি পীরিত? বিএনপি যা বলছে তা সত্যের পক্ষে স্পষ্ট।আর ওরা ( আওয়ামী লীগ) বলে তলে তলে। তারা সবার সঙ্গে তলে তলে পিরিত রাখে। কারণ ওরা অবৈধ। তারা সত্য বলতে পারে না। তাদের কোন আদর্শ নেই, তাদের আদর্শ সন্ত্রাস, ব্যাংক ডাকাতি। যাদের আদর্শ নেই তারা কিছু করতে পারে।

রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক পথসভায় এসব কথা বলেন রিজভী। ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের সাবেক নেতা ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছাদরেজ জামান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল ও সহযোগী স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েলসহ সব রাজবন্দীর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

খালেদা জিয়াকে কারারুদ্ধ করে গণতন্ত্রকে চিরস্থায়ীভাবে বাকশালে পরিণত করেছেন শেখ হাসিনা উল্লেখ করে রিজভী বলেন, আমরা গণতন্ত্রের জননী দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি চাই।

কারাগারে থাকা প্রতিটি নেতার মুক্তির দাবি জানিয়ে রিজভী বলেন, কোনো স্বৈরাচারী বা ফ্যাসিস্ট কারাগারে টিকে থাকতে পারে না।

এ সময় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, যুবদলের সহসভাপতি জাকির হোসেন সিদ্দিকী, ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান, স্বেচ্ছাসেবক দলের সাবেক সহসভাপতি রফিক হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

About Babu

Check Also

মিল্টন সমাদ্দার কি আসলেই কিডনি বিক্রি করে দিয়েছে? পরিক্ষার পর যা জানা গেল

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আলোচিত-সমালোচিত মিলটন সমাদ্দার চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার হোম থেকে উদ্ধার হওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *