Thursday , May 16 2024
Breaking News
Home / Entertainment / ‘‘আমি যখন জামা বদলাতাম, তখন দরজা ধাক্কা দিত’’

‘‘আমি যখন জামা বদলাতাম, তখন দরজা ধাক্কা দিত’’

কলকাতার ছোট পর্দার পরিচিত মুখ কৃষ্ণা মুখার্জি। ‘ইয়ে হ্যায় মহাব্বতে’ সিরিয়ালে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পান তিনি। এরপর বলিউডে পাড়ি দেওয়ার সিদ্ধান্ত নেন এই অভিনেত্রী।

নিজের স্বপ্ন পূরণ করতে বলিউডের জগতে পা রাখেন তিনি। কিন্তু সেখানে গিয়ে তিনি ভয়ানক কিছু অনুভব করলেন, যা তিনি কোনোভাবেই মন থেকে মুছে ফেলতে পারবেন না। কৃষ্ণার কী হয়েছিল, ইনস্টাগ্রামে এক পোস্টে জানিয়েছেন অভিনেত্রী।

কৃষ্ণা মুখোপাধ্যায় পোস্টে জানিয়েছেন, গুরুতর অসুস্থ অবস্থায় তাকে মেক-আপ রুমে রাখা হয়েছিল। কাজ করার পরও পাঁচ মাস বেতন পাননি। বকেয়া টাকা না পেয়ে তাকে ক্রমাগত হুমকি দিয়ে আসছে প্রযোজক। আর সেই ভয়ে এখন পর্যন্ত মুখ খুলতে না পারায় নতুন সিরিজে চুক্তিবদ্ধ হতে পারেননি তিনি। পুরো বিষয়টি নিয়ে মানসিক অবসাদে ভুগছেন তিনি।

কৃষ্ণা তার ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, ‘আমি কখনই আমার মনের কথা বলার সাহস পাইনি। কিন্তু আজ আর না করার সিদ্ধান্ত নিলাম। গত দেড় বছর ধরে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। আমি যখন একা থাকি তখন আমি উদ্বেগ ও আতঙ্কে ভুগি। বিষণ্ণতায় ভুগছি এবং এই সব শুরু হয়েছিল যখন আমি সর্বশেষ দঙ্গল টিভিতে শুভ সগুন সিরিয়ালে কাজ করছিলাম তখন থেকে। এটা আমার জীবনের সবচেয়ে বড় ভুল ছিল। প্রযোজক কুন্দন সিং আমাকে নিয়মিত হয়রানি করতেন। অসুস্থ হলে তাকে মেকআপ রুমে রাখতেন।

এই অভিনেত্রী লিখেছেন, ‘ওরা আমাকে টাকা দেয়নি। আমি যখন জামা বদলাতাম, তখন এমনভাবে দরজা ধাক্কা দিত মনে হতো যে ভেঙে ফেলবে। এরপর অসুস্থ থাকায় কাজ বন্ধ করার সিদ্ধান্ত নিইনি। কৃষ্ণা তার পোস্টে লিখেছেন, ‘আজ পাঁচ মাস হয়ে গেছে এবং আমি এখনও বকেয়া পাইনি। আমি অনেকবার দঙ্গল টিভির অফিসে গিয়েছি, প্রযোজকের অফিসে গিয়েছি। কেউ সহযোগিতা করেনি। আমার মনে হচ্ছে আমি ফুরিয়ে যাচ্ছি। নিরাপত্তাহীনতায় ভুগছেন।

About Babu

Check Also

ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে না আনতে ক্যাটরিনার চু্ক্তি

পর্দার বাইরেও প্রতি মুহূর্তে ক্যামেরায় ধরা পড়ছেন অভিনেতা-অভিনেত্রীরা। বেশিরভাগ শিল্পী ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে আনতে চান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *