Wednesday , May 15 2024
Breaking News
Home / Entertainment / ‘‘নিজের জীবনের নৌকা ডুবিয়ে ওর কাজ সহজ করে দিয়ে গেলাম’’

‘‘নিজের জীবনের নৌকা ডুবিয়ে ওর কাজ সহজ করে দিয়ে গেলাম’’

একজনের মৃত্যুর আগেই শোবিজ ইন্ডাস্ট্রিতে উঠে আসছে আরেকজনের মৃত্যুর খবর। এবার ভারতের বিহারের ভাগলপুরের একটি ফ্ল্যাট থেকে উদ্ধার হল ভোজপুরি অভিনেত্রী অমৃতা পান্ডের মৃতদেহ।

শনিবার (২৭ এপ্রিল) সকালে অভিনেত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, পুলিশ জানিয়েছে যে অমৃতা ঘরের সিলিং ফ্যানের সাথে শাড়িতে ফাঁস স্বেচ্ছায় মৃত্যু বেছে নিয়েছিলেন। তবে ফ্ল্যাট থেকে কোনো চিরকুট পাওয়া যায়নি। তবে মৃত্যুর কয়েক ঘণ্টা আগে সোশ্যাল মিডিয়ায় একটি রহস্যময় পোস্ট লেখেন তিনি। আর এই ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ জানায়, অমৃতা তার স্বামীর সঙ্গে মুম্বাইতে থাকতেন। সম্প্রতি বিহারের ভাগলপুরে এক আত্মীয়ের বিয়েতে এসেছেন। এরপর ভাগলপুরে আরও কিছু সময় থাকার সিদ্ধান্ত নেন অভিনেত্রী। শনিবার অনেক রাত পর্যন্ত জেগে ছিলেন থেকে হোয়াটসঅ্যাপে একটি রহস্যময় পোস্ট করেছেন। কয়েক ঘণ্টা পর অমৃতাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

অমৃতা তার পোস্টে লিখেছেন, ‘ওর জীবন দুই নৌকায় পা দিয়ে চলছে। মি নিজের জীবনের নৌকা ডুবিয়ে ওর সফর কাজ সহজ করে দিয়ে গেলাম।

এদিকে অমৃতার স্বজনরা জানিয়েছেন, গত কয়েকদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেত্রী। কিছু মানসিক সমস্যাও দেখা দিয়েছিল। এর জন্য ভোজপুরি এ তারকাকেও চিকিৎসা দেওয়া হচ্ছিল।

লাশ উদ্ধারের পর পুলিশ তদন্ত শুরু করে। আইনশৃঙ্খলা বাহিনীর প্রাথমিক ধারণা, একঘেয়েমি থেকে এমন চরম পথ বেছে নিয়েছে। তবে তার পরিবারের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

About Babu

Check Also

ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে না আনতে ক্যাটরিনার চু্ক্তি

পর্দার বাইরেও প্রতি মুহূর্তে ক্যামেরায় ধরা পড়ছেন অভিনেতা-অভিনেত্রীরা। বেশিরভাগ শিল্পী ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে আনতে চান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *