Thursday , May 16 2024
Breaking News
Home / Entertainment / টিকটকার মডেলের সাথে প্রতারণা করে এবার চরম বিপাকে ছাত্রলীগ নেতা

টিকটকার মডেলের সাথে প্রতারণা করে এবার চরম বিপাকে ছাত্রলীগ নেতা

ফেনীর সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান বিজয়ের বাড়িতে বিয়ের দাবিতে হাজির হয়েছেন শিমরান সাদিয়া নামের এক টিকটোক মডেল।

এ ঘটনায় ইকবাল হাসান বিজয়কে অনৈতিক কাজের অভিযোগে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে উপজেলা ছাত্রলীগ। রবিবার (২৮ এপ্রিল) দুপুরের দিকে সাদিয়া নামের এই তরুণী আরো একজন মহিলা কে নিয়ে চরচান্দিয়া ইউনিয়ন পরিষদে এসে চেয়ারম্যান মোশারফ হোসেন মিলনের সাথে স্বাক্ষাত করে সহযোগিতা চান, এসময় মহিলা নিজেকে অন্ত:সত্ত্বা বলেও দাবী করেন।

মহিলার কথা শুনে চেয়ারম্যান চার গ্রাম পুলিশ সহ মহিলাকে ছাত্রলীগ নেতা বিজয়ের বাড়িতে পাঠান। গ্রাম পুলিশ জসিম উদ্দিন জানায়,বিজয় বাড়ীর দরজায় এসে গ্রামপুলিশ সদস্যদের অপেক্ষা করতে বলে দুই মহিলা কে বাড়ীতে নিয়ে যায়। এদিকে ঘটনা জানাজানি হলে স্থানীয় উৎসুক মানুষ ও ছাত্রলীগ কর্মিরা বাড়ীর সামনে ভীড় করে, পরে সাংবাদিকেরা তথ্য জানতে বিজয়ের বাড়ী গেলে ঘরের দরজা খুলে বের হয়ে সময় চায় বিজয়, মেহমানদের সাথে কথা সেরে সাংবাদিক ও অন্যান্যদের সাথে বসে কথা বলবে বলে জানায়।

প্রায় ঘণ্টাখানেক অপেক্ষার পর সবাইকে অপেক্ষায় রেখে বিজয় ওই দুই নারীকে সঙ্গে নিয়ে বাড়ির পেছন থেকে অজ্ঞাত স্থানে চলে যান। পরে মুঠোফোনে যোগাযোগ করা হলে বিজয় সাংবাদিকদের বলেন, আমি একটি মেয়েকে ভালোবাসতাম সে আমার বাড়িতে এসেছে, এমন স্বাভাবিক বিষয়কে রাজনৈতিক কারণে ভুলভাবে উপস্থাপন করা হচ্ছে।

চরচান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন বলেন, দুপুরে দুই নারী ছাত্রলীগ সভাপতি বিজয়ের বাড়িতে গিয়ে সাহায্য চাইলে আমি চার গ্রাম পুলিশ সদস্যকে সঙ্গে নিয়ে তাদের কাছে পৌঁছাই।

সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান রাসেল জানান, চরচান্দিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বিজয়ের বিরুদ্ধে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ পেয়ে তিনি ব্যথিত। তদন্ত সাপেক্ষে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ রায় পলাশ বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ করেনি, লোকজনের কাছ থেকে ঘটনাটি শুনে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখে বিষয়টি জানতে বিজয়ের বাড়িতে পুলিশ পাঠিয়েছি।

About Nasimul Islam

Check Also

ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে না আনতে ক্যাটরিনার চু্ক্তি

পর্দার বাইরেও প্রতি মুহূর্তে ক্যামেরায় ধরা পড়ছেন অভিনেতা-অভিনেত্রীরা। বেশিরভাগ শিল্পী ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে আনতে চান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *