Thursday , May 16 2024
Breaking News
Home / Countrywide / এবার বড় ধরনের সুখবর পেলেন সেই মুশতাক

এবার বড় ধরনের সুখবর পেলেন সেই মুশতাক

রাজধানীর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের এক ছাত্রীকে প্রলোভন দেখিয়ে ধর্ষণের মামলায় খন্দকার মোশতাক আহমেদকে স্থায়ী জামিন দিয়েছেন আদালত। এছাড়া মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ২ জুন দিন ধার্য করেছেন আদালত।

সোমবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ এর বিচারক শওকত আলী মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেছেন। এদিন মামলার প্রতিবেদন দাখিল করেনি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ কারণে বিচারক প্রতিবেদন দাখিলের জন্য ২ জুন দিন ধার্য করেন। অন্যদিকে খন্দকার মোশতাক আহমেদ ও ফৌজিয়া রাশেদী স্থায়ী জামিনের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

মামলার বাদী ওই শিক্ষার্থীর বাবা মো. সদস্য সাইফুল ইসলাম। প্রতিষ্ঠানের গভর্নিং বডির দাতা সদস্য খন্দকার মুশতাক এবং কলেজের অধ্যক্ষ ফৌজিয়া রাশেদী।

আসামি পক্ষের আইনজীবী ফারুক রহমান ভূইয়া সোহাগ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ১৪ মার্চ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ এর বিচারক শওকত আলীর আদালত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) মামলাটি তদন্তের নির্দেশ দেন। একই সঙ্গে পরবর্তী তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ২৯ এপ্রিল দিন ধার্য করেন আদালত।

গত বছরের ১ আগস্ট ওই কিশোরীর বাবা আদালতে মামলা করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে অভিযোগকে জবানবন্দি হিসেবে বিবেচনা করে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার বিরুদ্ধে নিয়মিত মামলার আদেশ দেন।

About Babu

Check Also

অবশেষে যত বছর সাজা হলো মহানবীকে নিয়ে বিরূপ মন্তব্য করা সেই জবি শিক্ষার্থী তিথি সরকারের

ইসলাম অবমাননার দায়ে পল্টন থানার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বহিষ্কৃত ছাত্রী তিথি সরকারকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *