Wednesday , May 15 2024
Breaking News
Home / Entertainment / ডাক্তার মেয়ে বিয়ে করছেন শাকিব, জানেন পাত্রীর নাম?

ডাক্তার মেয়ে বিয়ে করছেন শাকিব, জানেন পাত্রীর নাম?

দুই বিয়ে ও ডিভোর্সের পর আবারও বিয়ে করতে যাচ্ছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকেই বিয়ে হতে যাচ্ছে।

অভিনেতার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে দেশটির একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রতিবেদনে দাবি করা হয়েছে, নায়কের পরিবার চায় শাকিব অতীত ভুলে পারিবারিক মানুষ হয়ে উঠুক। এ কারণে তার বিয়ের জন্য পাত্রী খোঁজা চলছে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষ দিকে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে পরিবারের পছন্দের পাত্রীকে বিয়ে করবেন শাকিব খান।

সূত্রটি আরও জানায়, শাকিব নাকি পরিবারেই ইচ্ছেমতোই বিয়ে করতে চান। পরিবারের পছন্দের মেয়েকেই বিয়ে করবেন। কারণ, আগে দুইবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতার মধ্যে পড়েছিলেন, আর নাকি সে ভুল করতে চান না তিনি।

শাকিবের স্ত্রী হিসেবে ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়েকে বেছে নেওয়ার কথা শোনা যাচ্ছে। যুক্তরাজ্য থেকে ডাক্তারি পড়ে দেশে ফিরেছেন মেয়েটি। শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। অনেক বছর আগে ডাক্তার মেয়ে বউ হিসেবে পছন্দের কথা গণমাধ্যমের সামনেও বলেছিলেন শাকিব।

শাকিবের ঘনিষ্ঠ একটি সূত্র এনটিভি অনলাইনকে জানায়, কনের নাম ‘শা’ দিয়ে শুরু হয়। এখন সবকিছু চূড়ান্ত নয়, সে কারণে পুরো নাম প্রকাশ করতে চান না সূত্রটি।

About Nasimul Islam

Check Also

ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে না আনতে ক্যাটরিনার চু্ক্তি

পর্দার বাইরেও প্রতি মুহূর্তে ক্যামেরায় ধরা পড়ছেন অভিনেতা-অভিনেত্রীরা। বেশিরভাগ শিল্পী ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে আনতে চান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *