Thursday , May 16 2024
Breaking News
Home / Entertainment / মিথ্যাচার করে কী লাভ, নতুন করে পাওয়ার কিছু নেই: বুবলী

মিথ্যাচার করে কী লাভ, নতুন করে পাওয়ার কিছু নেই: বুবলী

গত ঈদে একটি বেসরকারি টেলিভিশনে ঢালিউড তারকা শাকিব খানের ব্যক্তিগত জীবন নিয়ে অনেক তথ্য দেন শবনম বুবলী। বলেন, ‘আইনগতভাবে আমি এখনও শাকিব খানের বৈধ স্ত্রী।’ এই দাবির পর আবারও শিরোনামে উঠে এসেছে শাকিব খান, অপু বিশ্বাস ও শবনম বুবলীর ব্যক্তিগত জীবন। অভিনেতা শাকিব খানের দাবি, অপু বিশ্বাস ও শবনম বুবলী দুজনেই এখন তার অতীত।

রোববার গণমাধ্যমকে বুবলী বলেন, ‘নিজেকে বা আমার চলচ্চিত্রকে আলোচনায় রাখতে আমাকে কারো নাম বা গল্প বলতে হয় না। কারণ আমার এবং আমার সিনেমা জন্য মিডিয়ার মানুষ, সিনেমা টিম এবং আমার দর্শকই যথেষ্ট। বরং দেখবেন, বছরের পর বছর আলোচনায় থাকার জন্য একের পর এক খবর তৈরি করে কোন অনুষ্ঠান বা সাক্ষাৎকারে কে আমার নাম নিয়ে কথা বলছে।

তবে শাকিব খান বা তার পরিবারের বিভিন্ন অভিযোগ প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ‘খবরটি দেখেছি। অনেক অভিযোগ। খবরে একটি ঘনিষ্ঠ সূত্র দেখুন, পরিবারের সদস্য, বেনামী- এই সূত্রগুলোই বা কী বলব? কারো নাম বা শব্দ থাকলে কথা বলতে সুবিধা হতো। অভিযোগের ভিত্তিতে বলা যেত।

প্রকাশিত খবরের অভিযোগ প্রসঙ্গে বুবলী আরও বলেন, ‘আমি যখন আমার সিনেমার মুক্তির প্রচারণায় অংশ নিই, তখন সাংবাদিকদের প্রশ্নে আমার সিনেমা ছাড়াও অনেক বিষয় উঠে আসে। তারপর আমি সবার প্রতি যথাযথ সম্মানের সাথে প্রশ্নের প্রাসঙ্গিক উত্তর দিই। কোথাও কাউকে অসম্মান বা অপ্রাসঙ্গিক কথা বলি না। এখন যদি কেউ সম্মান দেওয়া হজম করতে না পারে, আমি জোর করে সম্মান দেব না। তাহলে যারা ভিত্তিহীন অভিযোগ করছে তাদের আর অস্তিত্ব থাকবে না।

প্রকাশিত খবরে শাকিব খানের সঙ্গে আপনার সম্পর্কের বিষয়ে মিথ্যা বলার দাবিও জানিয়েছে শাকিবের পরিবার। কী বলবেন এ প্রসঙ্গে বুবলী বলেন, ‘আমাদের সম্পর্ক নিয়ে এখন পর্যন্ত মিথ্যা বলিনি, যেটা আমি ওপেন চ্যালেঞ্জ করতে পারি। আর মিথ্যাচার করে আমার কী লাভ হবে আপনারাই বলুন? আমি নিজেই আপনাদের দোহায় প্রতিষ্ঠিত। চাঁদের মতো আমার সন্তান শেহজাদ। আমার বাবা-মা আমাকে ভালবাসেন। তাই আমার জীবনে তো নতুন করে চাওয়া–পাওয়ার কিছুই নেই।

শাকিবের পরিবারের দাবি, ভবিষ্যতে শাকিব খানকে নিয়ে মিথ্যা কথা বললে পরিবার আপনার বিরুদ্ধে মামলা করতে পারে- এমনটাই বলছেন শাকিবের পরিবারের ঘনিষ্ঠ সূত্রও। আপনি কি বলেন? এ প্রসঙ্গে বুবলী বলেন, ‘ভবিষ্যতে কেন? আমি চাই এখনই আইনি ব্যবস্থা নেওয়া হোক, তাহলে প্রমাণ দিয়ে প্রমাণ করতে পারব যে আমি আইনত মিথ্যা বলিনি।’

About Babu

Check Also

ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে না আনতে ক্যাটরিনার চু্ক্তি

পর্দার বাইরেও প্রতি মুহূর্তে ক্যামেরায় ধরা পড়ছেন অভিনেতা-অভিনেত্রীরা। বেশিরভাগ শিল্পী ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে আনতে চান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *