Friday , May 17 2024
Breaking News
Home / Entertainment / এবার ব্ল্যাকমেইলের শিকার শাবনূর, সিক্রেট প্রকাশ করে দেওয়ার হুমকিও (ভিডিওসহ)

এবার ব্ল্যাকমেইলের শিকার শাবনূর, সিক্রেট প্রকাশ করে দেওয়ার হুমকিও (ভিডিওসহ)

বাংলা রুপালী জগতের এক সময়ের অন্যতম সেরা অভিনেত্রী কাজী শারমিন নাহিদ নূপুর ওরফে শাবনূর। বড় পর্দায় তার আত্মপ্রকাশ ঘটে ১৯৯৩ সালে ‘চাঁদনী রাতে’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে। তার অভিনীত প্রায় প্রতিটি সিনেমা’ই ভক্তদের মাঝে দারুন সাড়া ফেলেছে। এদিকে চলতি মাসের গত ১৭ ডিসেম্বর ছিল গুণী এই অভিনেত্রীর জন্মদিন। আর এরই জের ধরে সেদিন ভক্ত-দর্শকদের বিশেষ উপহার হিসেবে নতুন ইউটিউব চ্যানেল খুলে নতুন ভিডিও প্রকাশ করেন নব্বই দশকের জনপ্রিয় এই অভিনেত্রী। ইতিমধ্যেই চ্যানেলটিতে তিনটি ভিডিও প্রকাশ করা হয়েছে। তবে গতকাল শুক্রবার একটি ভিডিও শেয়ার করেছেন শাবনূর। যেখানে দেখা যায়, ব্ল্যাকমেইলের শিকার হন এই নায়িকা।

ঘটনাটা একটু খুলে বলা যাক, নতুন ভিডিওতে শাবনূরকে তার বোনের মেয়ে ক্ষুদে ইউটিউবার ইনাইয়ার সঙ্গে নাটকীয় ভঙ্গিমায় দুষ্টুমি করতে দেখা গেছে। আর শাবনূরের প্রিয় কসমেটিক্সগুলো ইচ্ছে মতো ব্যবহার করছে ইনাইয়া। আবার সেগুলো এলোমেলো ভাবে ফেলে চলে যায় সে। যা দেখে রেগে যান শাবনূর। কিন্তু রাগান্বিত নায়িকাকে মুহূর্তেই বশ করে ফেলেন তার বোনের মেয়ে। উল্টো শাবনূরের ‘সিক্রেট’ ফাঁস করে দেওয়ার হুমকিও দেয় ইনাইয়া।

হুমকি শুনে মুহূর্তেই চুপসে যান শাবনূর। ব্ল্যাকমেইলের শিকার হয়ে নিজের ক্রেডিট কার্ড পর্যন্ত দিতে রাজি হয়ে যান এই চিত্রনায়িকা। আর সব শেষে, ইনাইয়ার দাবি শুনে এক পর্যায়ে কেঁদে ফেলেন শাবনূর। পুরো ব্যাপারটাই ঘটেছে মজার ছলে।

শাবনূর তার ভক্তদের আনন্দ দেওয়ার জন্যই এই ভিডিও বানিয়েছেন। ভিডিওতে ক্ষুদে ইউটিউবার তার ছেলে আইজানকেও দেখা গেছে, ছিল ইহানও। আর এখন থেকে নিয়মিতই এমন মজাদার ও আড্ডার ভিডিও আপলোড করবেন ইউটিউব চ্যানেলে, এমনটাই জানিয়েছেন এই চিত্রনায়িকা।

উল্লেখ্য, গুণী এই অভিনেত্রীর সর্বশেষ অভিনীত সিনেমাটি ছিল ‘পাগল মানুষ’। এটি মুক্তি পায় ২০১৫ সালে। এরপর আর তাকে নতুন কোনো সিনেমায় অভিনয় করতে দেখা যায়নি। ভক্তরা ধরেই নিয়েছেন তাকে আর কখনও বড় পর্দায় দেখা যাবে না। আপাতত এক ছেলেকে নিয়ে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন শাবনূর।

About

Check Also

এত বড় প্রতিষ্ঠানের আড়ালে দেহ ব্যবসা! আসল সত্য প্রকাশ

“আমি আমার জীবনে এই ধরনের পরিস্থিতির প্রথম শিকার। আমারও অনেক কিছু শেখার আছে। আমি কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *