Thursday , May 16 2024
Breaking News
Home / National / স্মরণ করিয়ে দিতে চাই, তারেকের সংবাদ হাইকোর্টের নির্দেশের বরখেলাপ: আওয়ামীলীগ নেতা
Tarique Rahman

স্মরণ করিয়ে দিতে চাই, তারেকের সংবাদ হাইকোর্টের নির্দেশের বরখেলাপ: আওয়ামীলীগ নেতা

তারেক রহমান (Tarique Rahman) বাংলাদেশের জাতীয়তাবাদী বিএনপি (BNP) দলের ভাইস- চেয়ারম্যান। বর্তমান সময়ে তিনি লন্ডনে বসবাস করছেন। তার বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা। সম্প্রতি তার সংবাদ সম্মেলন নিয়ে বেশ কিছু কথা বললেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি জানিয়েছেন হাইকোর্টের নির্দেশ আছে তারেক রহমানের কোনো সংবাদ গণমাধ্যমে প্রচার করতে পারবে না।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ও আওয়ামী লীগের (Awami League) যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি নেতা তারেক রহমানের খবর গণমাধ্যমে প্রচার করা হাইকোর্টের আদেশের লঙ্ঘন। সোমবার (৩১ ডিসেম্বর) দলের কেন্দ্রীয় কার্যালয়ে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির ক/রো/না প্রতিরোধ সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। হাছান মাহমুদ বলেন, গণমাধ্যমে দেখলাম বিএনপির বৈঠক হয়েছে। বৈঠকে কার্যত সভাপতিত্ব করেন পলাতক আসামি তারেক রহমান। তথ্যমন্ত্রী বলেন, আমি গণমাধ্যমকে মনে করিয়ে দিতে চাই যে, তারেক রহমানের কোনো সংবাদ গণমাধ্যমে প্রচার করা যাবে না বলে হাইকোর্ট (High Court) নির্দেশ দিয়েছেন। এটা হাইকোর্টের আদেশের লঙ্ঘন। বিএনপির নেতারা এখনো যারা টি/কা নেননি তাড়াতাড়ি বু/স্টা/র ডো/জ নিয়ে নেন। আমি মির্জা ফখরুল সাহেবকেও আহ্বান জানাই বু/স্টা/র ডো/জ নিতে কারণ ওনার সুস্থ থাকা দরকার।

বর্তমান সময়ে বিএনপি দল এক সংকীর্ন অবস্থায় পতিত হয়েছে। এবং এই দলের নেতাকর্মীরা একাধিক মামলায় জর্জরিত। এমনকি দলটির চেয়ারপারসনের বিরুদ্ধেও রয়েছে একাধিক মামলা। এবং তিনি জিয়া অরফানেজ ট্রাষ্ট দূর্নীতির মামলায় সাজা ভোগ করছেন। অবশ্যে বর্তমানে তিনি শারীরিক ভাবে অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছে।

About

Check Also

Andriol Testocaps 40mg Kapseln: Dosierung, Nebenwirkung & Wirkung

Andriol Testocaps 40mg Kapseln: Dosierung, Nebenwirkung & Wirkung Insbesondere dürfen schwangere Frauen keinen Kontakt mit …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *