Wednesday , May 15 2024
Breaking News
Home / Countrywide / বাড়ির পর এসে ছেলের বাবাকে পেটালেন মেয়ের বাবা, জানা গেল কারন

বাড়ির পর এসে ছেলের বাবাকে পেটালেন মেয়ের বাবা, জানা গেল কারন

ছেলে-মেয়েদের ভুলে সাজা যদি বাবা-মায়ের ভোগ করতে হয় সেটা অনেক দুঃখ জনক। সম্প্রতি একটি ঘটনা সূত্রে জানা যায়, ভালোবেসে এক অপরের হাত ধরে ঘর ছেড়ে পালিয়েছেন প্রেমিক-প্রেমিকা। তবে এই বিষয়টি মেনে নিতে পারেনি মেয়ের বাবা। সমাজে অপমানিতে হয়ে লাঠি হাতে নিয়ে ছুটে যায় ছেলের বাবার কাছে।

এরপর ছেলের বাবাকে চড় মেরে ঘরে ঢুকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছে মেয়ের বাবা ও ভাই। তবে ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকে অভিযুক্তরা গা ঢাকা দিয়েছে।

বরগুনার আমতলী উপজেলার হলুদিয়া ইউনিয়নের কাঠালিয়া গ্রামে  ভিডিওটি ছড়িয়ে পড়ে বলে জানা গেছে। শনিবার ২৬ মে ( May ) দুপুরে মেয়েকে নিয়ে পলিয়ে যাওয়ায় তার বাবা এ ঘটনা ঘটায়।

স্থানীয়রা জানায়, ভাইরাল ভিডিওতে ওই বৃদ্ধের নাম আবদুল হামিদ ( Abdul Hamid ) আকন। একই এলাকার জিহাদ আকনের ( Jihad Akaner ) মে ( May )য়ের সঙ্গে তার ছেলে নিপুন আকনের প্রেমে ( May )র সম্পর্ক ছিল। সম্প্রতি তারা পালিয়ে জিহাদের খোঁজ শুরু করে। মে ( May )য়েকে না পেয়ে ক্ষিপ্ত হয়ে জিহাদ ও তার ছেলে হাসিব আকন নিপুন আকনের ( Hasib Akon Nipun Akon ) বাড়িতে অতর্কিত হা/ মলা চালায়।

হা/ মলার তিন মিনিট, দুই সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, জিহাদ আকন নিপুনের বাড়িতে ঢুকে অ/ শ্লীল ভাষায় গালিগালাজ করছে। এ সময় তিনি নিপুন আকনের বাবা আবদুল হামিদ আকনকে সামনে পেয়ে তাকে চ/ ড়-থা/ প্পড় মারতে থাকেন। একপর্যায়ে বৃদ্ধ হামিদ হতভম্ব হয়ে বসে। এ সময় জিহাদ আকানের ছেলেও তাকে পিছন থেকে চড় মা/ রতে থাকে। একপর্যায়ে বৃদ্ধ হামিদ আকন পালিয়ে গেলে লাঠিসোঁটা নিয়ে দু’জন ধাওয়া করেন। বৃদ্ধ হামিদ আকনের কাছে জানতে চাইলে তিনি বলেন, জাহিদ ও তার ছেলে কিছু বোঝার আগেই তাকে চ/ ড় মারতে শুরু করে। একপর্যায়ে তিনি লাঠি হাতে নিয়ে প্রা/ ণ বাঁচাতে পালিয়ে যান।

শুধু তার ছেলে নয়, আকানের মেয়েও এই অপরাধ করেছে বলে দাবি করেন তিনি। তাহলে কেন তাকে এভাবে থা/ প্পড় দেওয়া হলো কেন? তবে ভিডিও ফাঁ/ স হওয়ার পর থেকে জিহাদ আকন ও তার ছেলে আত্মগোপনে রয়েছেন। তাই আসামিদের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলা সম্ভব হয়নি।

এ বিষয়ে হলুদিয়া ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান মিন্টু মল্লিক এক সংবাদ মাধ্যমকে বলেন, ঘটনাটি দুঃখজনক। জিহাদ আকন আইনের আশ্রয় নিতে পারতেন বা এলাকায় সালিশ বৈঠকের মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি করা যেত। তবে তিনি বৃদ্ধ হামিদ আকনকে যেভাবে চড় মেরেছেন তা আইনের লঙ্ঘন। আপনি চাইলে হামিদ আকনও এখন আইনের আশ্রয় নিতে পারেন। তবে তিনি সালিশ বৈঠকে বিষয়টি সমাধানের চেষ্টা করছেন বলে জানান।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান জানান, ভিডিওটি দেখে জিহাদ আকন ও তার ছেলেকে আটক করতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে বর্তমানে তারা আত্মগোপনে রয়েছেন। বৃদ্ধ হামিদ আকনের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন এলাকাবাসিসহ পুলিশ প্রসাশন। ভুল ছেলে মেয়ে উভয় করেছে। একে অনের সিদ্ধান্তে তারা ঘর ছেড়েছে। এতে ছেলের বাবা-মায়ের কি দোষ। বিষয়টি আলোচনার মাধ্যমে মিটিয়ে নেয়া যেত। গায়ে হাত দেওয়ার কোন প্রয়জন ছিলো। এটা নেহাত বোকামি বলে ও গন্য করেছেন ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা

About Nasimul Islam

Check Also

অবশেষে যত বছর সাজা হলো মহানবীকে নিয়ে বিরূপ মন্তব্য করা সেই জবি শিক্ষার্থী তিথি সরকারের

ইসলাম অবমাননার দায়ে পল্টন থানার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বহিষ্কৃত ছাত্রী তিথি সরকারকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *