Saturday , May 18 2024
Breaking News
Home / National / সীতাকুণ্ডের কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকান্ড : নিহত ৭, আহত তিন শতাধিক

সীতাকুণ্ডের কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকান্ড : নিহত ৭, আহত তিন শতাধিক

সীতাকুণ্ডে বিএম ( BM Sitakunda ) কন্টেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বিস্ফোরণের পরপরই ডিপোর বিভিন্ন আমদানি-রপ্তানি কন্টেইনারে আগুন ধরে যায়। কম্পন এতটাই জোরে ছিল যে আশেপাশের বেশিরভাগ ভবনের কাঁচ ভেঙে যায়। এ ঘটনায় সাতজনের মৃ\’ত্যুর খবর পাওয়া গেছে। আ\’হত হয়েছেন অন্তত তিন শতাধিক।

ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা রয়েছে।শনিবার রাত ( Night ) ১০ টার দিকে এই ভয়াবহ বিষ্ফো’\রণের ঘটনা ঘটে।বিস্ফো’\রণের পরপরই কন্টেইনারটিতে আগুন ধরে যায়। ডিপোতে রাসায়নিকযুক্ত একটি কন্টেইনার থেকে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

জানা গেছে, আগুন একটা কনটেইনার থেকে আরেকটাতে ছড়িয়ে পড়ছে। বিস্ফোরণে কেঁপে উঠছে আশপাশের এলাকা। এদিকে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৬টি ইউনিট কাজ করছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পুরো ডিপোতে আগুন জ্বলছে।

আতঙ্কে এলাকাবাসী এদিক ওদিক ছুটছে। আগুন নেভাতে গিয়ে বেশ কিছু দমকলকর্মী পুড়ে গেছে। কুমিরা ফায়ার সার্ভিস স্টেশনের ( Kumira Fire Service Station ) সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল ( Nurul Alam Dulal ) বলেন, কন্টেইনার ডিপোতে রাসায়নিক ছিল। সেখান থেকেই বিস্ফোরণ হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ পর্যন্ত ৭ জনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে আরও হতাহতের আশঙ্কা রয়েছে

About Ibrahim Hassan

Check Also

Andriol Testocaps 40mg Kapseln: Dosierung, Nebenwirkung & Wirkung

Andriol Testocaps 40mg Kapseln: Dosierung, Nebenwirkung & Wirkung Insbesondere dürfen schwangere Frauen keinen Kontakt mit …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *