Sunday , May 19 2024
Breaking News
Home / Countrywide / এবার প্রেমের টানে বাংলাদেশে ছুটে এলেন অস্ট্রেলিয়ান তরুণী, পাতলেন সংসার

এবার প্রেমের টানে বাংলাদেশে ছুটে এলেন অস্ট্রেলিয়ান তরুণী, পাতলেন সংসার

গত ( Past ) কয়েক বছর আগেই সোশ্যাল মাধ্যম ফেসবুকের ( Facebook ) সুবাদে সুনামগঞ্জের ( Sunamganj ) সাদিক ( Sadiq ) মিয়ার সঙ্গে পরিচয় হয় অস্ট্রেলিয়ান এক তরুণীর। এরপর সময়ের ব্যবধানে একপর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে তাদের মাঝে। আর এভাবে দীর্ঘদিন প্রেমের পর হঠাৎ একদিন প্রেমিকের খোঁজে বাংলাদেশে ( Bangladesh ) হাজির ঐ তরুণী। এরপর দিনক্ষণ ঠিক করে অনেকটা ঘরোয়া পরিবেশে বিয়ে হয় তাদের

প্রেমিক সুনামগঞ্জ জেলার ছাতক থানার খামারগাঁওয়ের যুবক সাদিক ( Sadiq ) মিয়া। তারা বর্তমানে সিলেট ( Sylhet ) শহরে অবস্থান করছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাদিক ( Sadiq ) মিয়ার সঙ্গে পরিচয় অস্ট্রেলিয়ার তরুণী আরিয়া ( Aria ) ভংগাসাকদারের। পরিচয় দিয়ে প্রেম শুরু হয়। সর্বোপরি, প্রেমের কারণে ২০১৮সালে বাংলাদেশে ( Bangladesh ) চলে আসেন আরিয়া ( Aria ) ভংগাসাকদা। তিনি সাদিক ( Sadiq ) মিয়ার বাড়িতে বড় হয়েছেন। এখানে, ১০ অক্টোবর ( October ), ২০১৮ তারিখে পারিবারিক পরিবেশে তাদের বিবাহ সম্পন্ন হয়।

সে সময় অস্ট্রেলিয়ার তরুণী আরিয়া ভংগাসাকদা নাম নেন ‘সীমা বেগম’। পরে অস্ট্রেলিয়ার গেলে বৈশ্বিক মহামারি করোনার কারণে বাংলাদেশে ফিরতে পারেনি। ফলে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়নি।

তবে দীর্ঘ সময়ের ব্যবধানে প্রায় সারাবিশ্ব থেকেই সক্রমনের রেশ কেটে যেতেই দেশে ফিরে আসেন ঐ তরুণী। এরপর বেশ জমকালো আয়োজনের মধ্যদিয়ে গত ১ জুন ‌(বুধবার) সীমার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বাংলাদেশি সাদিক। কাবিননামা ও রেজিস্ট্রি হয়েছে তাদের। দাম্পত্য জীবন নিয়ে বেশ ভালই কাটছে তাদের সময়।

About Rasel Khalifa

Check Also

ফজরের নামাজ যাচ্ছিলেন ইজাজুল, রাস্তায় ছিঁড়ে খেলো কুকুরের দল

ইজাজুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি ভোরে ফজরের নামাজের জন্য মসজিদে যাচ্ছিলেন। কিন্তু হঠাৎ রাস্তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *