Tuesday , May 7 2024
Breaking News
Home / National / ১২ ঘন্টাতেও নিয়ন্ত্রনে আসেনি সীতাকুন্ডের অগ্নিকান্ড, উদ্ধার কাজে যোগ দিচ্ছে সেনাবাহিনী

১২ ঘন্টাতেও নিয়ন্ত্রনে আসেনি সীতাকুন্ডের অগ্নিকান্ড, উদ্ধার কাজে যোগ দিচ্ছে সেনাবাহিনী

সীতাকুণ্ডের বিএম ( BM Sitakunda ) কন্টেইনার ডিপোতে বারবার বিস্ফোরণের কারণে আগুন নেভাতে হিমশিম খাচ্ছে ফায়ার সার্ভিস। আগুন নেভানোর পর কনটেইনার ডিপোর ভেতরে নতুন করে বিস্ফোরণের শব্দ শোনা যায়। এ কারণে রাত ৯টা থেকে আগুন নেভাতে কাজ করছে ফায়ার সার্ভিস।

চট্টগ্রামের ( Chittagong ) সীতাকুণ্ডে বেসরকারি বিএম ( Private BM ) কন্টেইনার ডিপোতে আগুন ১২ ঘণ্টার মধ্যে নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। ফায়ার সার্ভিসের ( fire service ) ২৪টি ইউনিট অগ্নিনির্বাপণ ও উদ্ধারকাজে কাজ করছে। এবার তাদের সঙ্গে যোগ দিচ্ছে সেনা ( Army )বাহিনী।

রোববার (৫ জুন ( June )) সকালে ( morning ) চট্টগ্রামের ( Chittagong ) বিভাগীয় কমিশনার মো. আশরাফ উদ্দিন ( Md. Ashraf Uddin ) এ তথ্য জানান।

সকালে ( morning ) ঘটনাস্থল পরিদর্শন শেষে বিভাগীয় কমিশনার বলেন, সেনা ( Army )বাহিনীর একটি দক্ষ দল রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায়ে উদ্ধার অভিযানে অংশ নিতে আসছে। তিনি আরও বলেন, এই দলে ১৫০ থেকে ২০০ সেনা ( Army ) সদস্য থাকবে।

লাগাতার কাজ করতে গিয়ে পানি সংকটে ভুগছে ফায়ার সার্ভিসও। এ অবস্থায় চট্টগ্রামের ( Chittagong ) আশপাশের জেলাগুলো থেকেও ফায়ার সার্ভিসের ( fire service ) গাড়ি আনা হয়। আগুন নেভাতে গিয়ে রাত ১১টার ( 11 o'clock night ) দিকে বিস্ফোরণে কেঁপে ওঠে পুরো এলাকা। এ সময় ফায়ার সার্ভিসের ( fire service ) সদস্য ও পুলিশ ( police ) সদস্যরা আহত হন। রাতেই তাদের চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ( Chittagong Medical Hospital ) ভর্তি করা হয়।

About Ibrahim Hassan

Check Also

আশ্রমের ভেতর ‘মদ-ইয়াবা’ খেয়ে বয়স্কদের পেটান মিল্টন

কালবেলার অনুসন্ধানী সংবাদ প্রকাশের পর থেকেই ‘টক অব দ্য কান্ট্রি’ মিল্টন সমাদ্দার। দেশের বেশিরভাগ মিডিয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *