Saturday , May 18 2024
Breaking News
Home / Entertainment / অভিনেত্রী থেকে নীল সিনেমায়, সেই পুনমের মৃত্যুর খবরে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

অভিনেত্রী থেকে নীল সিনেমায়, সেই পুনমের মৃত্যুর খবরে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

বলিউড অভিনেত্রী পুনম পান্ডের মৃত্যুর খবর প্রকাশের ২৪ ঘণ্টা পেরিয়ে গেছে। তবে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর থেকেই তিনি মারা গেছেন নাকি জীবিত তা নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা।

২ ফেব্রুয়ারি সকালে পুনমের ইনস্টাগ্রাম পোস্টের পর বলিউড জুড়ে তোলপাড়। পুনম বেঁচে নেই- এমন খবর কেউ বিশ্বাস করতে পারেনি। এই জন্য অনেক কারণ আছে।

সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে মুখ খুললেন পুনম। তিনি বলেন, তিনি বেঁচে আছেন। তবে নিখোঁজের পেছনে কারণ ছিল। শুক্রবার সকালে পুনমের অ্যাকাউন্ট থেকে একটি পোস্টে জানানো হয়েছে যে অভিনেত্রী জরায়ুর ক্যান্সারে মারা গেছেন।

পোস্টে লেখা হয়, ‘দুঃখের সঙ্গে জানাচ্ছি জরায়ুর ক্যানসারে আমরা আমাদের প্রিয় পুনমকে হারিয়ে ফেললাম। দুঃখের এই সময়ে, আমরা আপনাদের কাছে সব রকম গোপনীয়তার জন্য অনুরোধ করব। আমরা স্নেহের সঙ্গে ওকে স্মরণ করব।’

পুনমের মৃত্যুর খবর সামনে আসার পর থেকেই বিভিন্ন গণমাধ্যমে বলা হচ্ছে- এটা সত্যি নাকি গুজব। পরে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন অভিনেত্রীর সহকারী।

ফলে গতকাল সারাদিন পুনমের মৃত্যু নিয়ে আলোচনা ছিল। সময় বাড়ার সাথে সাথে তার মৃত্যুর নতুন তথ্য আসতে থাকে। কখনও রিপোর্ট করা হয়েছিল যে তিনি জরায়ুর ক্যান্সারে মারা গেছেন, কখনও কখনও ওষুধের অতিরিক্ত মাত্রার কারণে।

আজ, তার ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিওর মাধ্যমে, পুনম বলেছেন যে তিনি বেঁচে আছেন। আসলে মৃত্যু নিয়ে এই লুকোচুরির পেছনে একটা কারণ ছিল। জরায়ু মুখের ক্যানসার নিয়ে নারীদের মধ্যে সচেতনতা বৃদ্ধি ছিল তার উদ্দেশ্য। নারীদের এ টিকার কী প্রয়োজনীয়তা পুনম সেটাই জানানোর চেষ্টা করেছেন।

About Rasel Khalifa

Check Also

এত বড় প্রতিষ্ঠানের আড়ালে দেহ ব্যবসা! আসল সত্য প্রকাশ

“আমি আমার জীবনে এই ধরনের পরিস্থিতির প্রথম শিকার। আমারও অনেক কিছু শেখার আছে। আমি কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *