Friday , May 17 2024
Breaking News
Home / Entertainment / যার মৃত্যুর খবরে কাঁদলেন জয়া আহসান, বললেন এভাবে বিদায় নেবেন কখনো কল্পনা করিনি

যার মৃত্যুর খবরে কাঁদলেন জয়া আহসান, বললেন এভাবে বিদায় নেবেন কখনো কল্পনা করিনি

বুধবার সন্ধ্যায় রাজধানীর স্টার সিনেপ্লেক্সে ছিল জয়া আহসান ও আহমেদ রুবেল অভিনীত ‘পেয়ারার সুবাস’ ছবির প্রিমিয়ার শো। সেই অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন রুবেল। কিন্তু অনুষ্ঠানস্থলে যাওয়ার আগেই তিনি মারা যান।

প্রিমিয়ার শো শুরুর আগেই রুবেল আহমেদের মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে আসে প্রেক্ষাগৃহে। সহশিল্পীর মৃত্যুতে শোকাহত সবাই। অনেকে কান্নাকাটি শুরু করেন।

প্রিমিয়ার শো দেখতে এসেছিলেন অভিনেত্রী জয়া আহসান। রুবেলের মৃত্যুর খবরে জয়া বলেন, এখনো বিশ্বাস হচ্ছে না রুবেল ভাই নেই। আমি বিশ্বাস করতে পারছি না। যতক্ষণ তাকে না দেখব ততক্ষণ বিশ্বাস করব না।

তিনি আরও বলেন, আজ আনন্দের দিন ছিল। আজ পেয়ারা সুবাস সিনেমার প্রিমিয়ার শো। সবাই দেখতে চেয়েছিল। রুবেল ভাইও এলেন, কিন্তু পারলেন না। এর আগেই না ফেরার দেশে চলে গেলেন।

জয়া আহসান বলেন, ‘আমি মনে করি আমরা শিল্পীরা কর্মের মধ্যে বেঁচে থাকি। সব মানুষই কর্মের মধ্য দিয়ে বেঁচে থাকে। আমি বিশ্বাস করি, রুবেল ভাইয়ের মতো মেধাবী অভিনেতা বেঁচে থাকবেন কর্মের মধ্য দিয়ে। তার সঙ্গে একাধিক সিনেমা করেছি। অসম্ভব গুণী শিল্পী তিনি।

স্টার সিনেপ্লেক্সে কথা বলার একপর্যায়ে কেঁদে ফেলেন জয়া আহসান। তিনি বলেন, রুবেল ভাই এভাবে চলে যাবেন তা কখনো ভাবিনি। কেউ বোধহয় ভাবেনি। রুবেল ভাইকে উৎসর্গ করে সবাই আজ মুভিটি দেখবেন।

উল্লেখ্য, সন্ধ্যায় নুরুল আলম আতিক পরিচালিত ‘পেয়ারার সুবাস’ সিনেমার প্রিমিয়ার অনুষ্ঠানে রুবেল আহমেদ মাথার ঘুরে পড়ে যান। পরে তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

About Rasel Khalifa

Check Also

এত বড় প্রতিষ্ঠানের আড়ালে দেহ ব্যবসা! আসল সত্য প্রকাশ

“আমি আমার জীবনে এই ধরনের পরিস্থিতির প্রথম শিকার। আমারও অনেক কিছু শেখার আছে। আমি কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *