Friday , May 17 2024
Breaking News
Home / Entertainment / আমাকে ফোন দিচ্ছে, এখন তো আমার কিছু করার নেই : মাহির প্রাক্তন স্বামী

আমাকে ফোন দিচ্ছে, এখন তো আমার কিছু করার নেই : মাহির প্রাক্তন স্বামী

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহির দ্বিতীয় বিয়ে টেকেনি। স্বামী রাকিব সরকারকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেত্রী। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও বার্তায় এই খবর জানিয়েছেন।

এদিকে মাহির বিচ্ছেদের খবর জানতে পারেন তার সাবেক স্বামী পারভেজ মাহমুদ অপুও। এ প্রসঙ্গে তিনি গণমাধ্যমকে বলেন, তার বিচ্ছেদের খবর আমি জানতাম না। কিন্তু গতকাল (শুক্রবার) রাতে সবার ফোনে খবর পাই। সবাই আমাকে ডাকছে। এখন এখানে আমার কিছু করার নেই। তার সাথে আমার কোন যোগাযোগ নেই।

এ সময় তিনি বলেন, নতুন করে জীবন শুরু করতে চাই। খুব তাড়াতাড়ি বিয়ে করব। সিলেটের অন্য কোন মেয়েকে বিয়ে করবো না। সম্পর্কের ক্ষেত্রে বিয়ে প্রশ্নের বাইরে। পারিবারিক সিদ্ধান্তেই বিয়ে করব। আমি পরিবার বুদ্ধিমান মনে করি. মেয়ে খুঁজছে পরিবার। এখন মেয়ে পাওয়া মাত্রই বিয়ে। আমিও চাই ভালো কাজ দ্রুত শেষ হোক।

শুক্রবার সন্ধ্যায় নিজের ফেসবুকে এক ভিডিও বার্তায় মাহি বলেন, আমরা দুজনে মিলে এই সিদ্ধান্ত নিয়েছি। কিছু জিনিস নিয়ে আমাদের সমস্যা আছে। তবে রাকিব খুব ভালো মানুষ। আমি তাঁকে সম্মান করি. তিনি খুব যত্নশীল. আমরা খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ করছি। কখন এবং কীভাবে এটি হবে আমরা একসাথে সিদ্ধান্ত নেব। তারপর বললেন, তুমি আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবে। তাকে ভালো মানুষ হিসেবে গড়ে তোলার জন্য।

২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। তার সাথে সম্পর্ক ছিন্ন করার পর, তিনি 2021 সালের 13 সেপ্টেম্বর রাকিব সরকারকে বিয়ে করেন। বিয়ের আড়াই বছর পর সেই সংসারও ভেঙে যেতে চলেছে।

About Zahid Hasan

Check Also

এত বড় প্রতিষ্ঠানের আড়ালে দেহ ব্যবসা! আসল সত্য প্রকাশ

“আমি আমার জীবনে এই ধরনের পরিস্থিতির প্রথম শিকার। আমারও অনেক কিছু শেখার আছে। আমি কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *