Friday , May 10 2024
Breaking News
Home / Entertainment / পূজার মা আর নেই

পূজার মা আর নেই

রবিবার প্রয়াত হলেন অভিনেত্রী পূজা চেরির মা ঝর্ণা রায়। মায়ের মৃত্যুতে শোকস্তব্ধ তিনি। মাকে হারিয়ে স্বাভাবিকভাবেই শোকাহত এই অভিনেত্রী।

এমন আপন একজনের মৃত্যুর পরও যে মেয়েটি তার কাছে আবদার রাখতে ভোলেনি পূজা। সোশ্যাল মিডিয়ায় শ্মশানের স্থির ছবি পোস্ট করে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

রোববার মধ্যরাতে ফেসবুকে ছবিটি পোস্ট করে পূজা ক্যাপশনে লিখেছেন- ‘শেষ… যেখানেই থাকো ভালো থেকো মা। তোমার কাছে একটা প্রতিশ্রুতি, তুমি ভুলে যাবে যে তুমি চলে গেছ, কিন্তু ভুলে যাবে তা হবে না। প্রতিদিন আমার খোঁজ নিতে হবে।’

“হয়তো প্রতিদিন আমাকে মেসেঞ্জারে ফোন করে জিজ্ঞেস করবেন না, ‘পুজোর দেরি হবে?’ আমার পাশে এসে বসো, তাতেই বুঝবো।” আর একটা কথা শোন- ওখানে ওরা খুব বেশি মিষ্টি খাবে না। সুগার বেড়ে যাবে। আচ্ছা মামুনি থাক।’

এর আগে রোববার সকাল ১১টায় রাজধানীর নিজ বাসায় মারা যান পূজার মা। এরপর মরদেহ নিয়ে যাওয়া হয় খুলনার গাজীরহাট গ্রামের স্থানীয় শ্মশানে। সেখানে লাশ দাহ করা হয়।

প্রসঙ্গত, ঝর্ণা রায়ের মৃত্যুর কারণ ডায়াবেটিস বলে জানা গেছে। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিসসহ নানা রোগে ভুগছিলেন। এ অবস্থায় প্রায় দুই সপ্তাহ আগে অসুস্থ হয়ে পড়লে তাকে বাড়ির কাছে মিরপুর ডেল্টা কেয়ারে ভর্তি করা হয়। পরে চিকিৎসকের পরামর্শে তাকে আইসিইউতে নেওয়া হয়।

প্রায় সাত দিন আইসিইউতে থাকার পর কিছুটা সুস্থ হলে তাকে চার থেকে পাঁচ দিন কেবিনে রাখা হয়। এর পর তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। এরপর ঝর্ণা রায় তিন-চার দিন আগে বাড়ি ফেরেন। এমতাবস্থায় রোববার বেলা ১১টার দিকে হঠাৎ করে সবাইকে ছেড়ে না ফেরার দেশে চলে যান তিনি।

About Babu

Check Also

ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে না আনতে ক্যাটরিনার চু্ক্তি

পর্দার বাইরেও প্রতি মুহূর্তে ক্যামেরায় ধরা পড়ছেন অভিনেতা-অভিনেত্রীরা। বেশিরভাগ শিল্পী ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে আনতে চান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *