Monday , May 20 2024
Breaking News
Home / Sports / রোহিতের স্ত্রীর সঙ্গে হার্দিক পান্ডের ভিডিও ভাইরাল (ভিডিও)

রোহিতের স্ত্রীর সঙ্গে হার্দিক পান্ডের ভিডিও ভাইরাল (ভিডিও)

হার্দিক পান্ডে, রোহিত শর্মাকে মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে মজা করতে দেখা গেছে। সোমবার হোলির রঙে ছেয়ে গেছে গোটা ভারত। আর সেই রঙের উৎসবের ছোঁয়া অনুভব করে আইপিএলের সব দল।

এখন একটানা আইপিএল ম্যাচ চলছে, অনুশীলন, ম্যাচসহ নানা চাপের মধ্যেও মুম্বাই ইন্ডিয়ান্স দলকে দোল খেলতে দেখা যায়। এই দিনে এই দলের সব খেলোয়াড়দের আনন্দ এবং রঙের সাথে দেখা যায়।

এই দিনে রোহিত শর্মা এবং অন্যান্য খেলোয়াড়দের মুম্বাই ইন্ডিয়ান্স দল আয়োজিত হোলিতে দারুণ মজা করতে দেখা যায়। খেলোয়াড়দের সঙ্গে ছিল তাদের পরিবার। এদিন হার্দিক পান্ডেকে রোহিতের স্ত্রী রিতিকা সাজদেহের সঙ্গে রঙ খেলতে খেলতে দেখা যায়।

এমনকি রং খেলার শেষে তারা সরল জল দিয়ে হোলি খেলে। দিল্লি ক্যাপিটালসও হোলির আয়োজন করেছিল। ঋষভ পান্ত, ডেভিড ওয়ার্নার প্রমুখকে সেখানে রং খেলতে দেখা যায়। ধর্ম, দেশ প্রভৃতি ভেদাভেদ ভুলে একত্রে রঙের খেলায় মেতে ওঠেন তারা।

এদিন কেকেআর দলও দোল আয়োজন করেছিল। সেখানে শ্রেয়াস আইয়ার, হর্ষিত রানা, গৌতম গম্ভীর প্রমুখকে এদিন রঙের খেলা উপভোগ করতে দেখা যায়। রাজস্থান রয়্যালসের ক্যাম্পেও হোলির আয়োজন করা হয়েছিল। যুজবেন্দ্র চাহাল, ধ্রুব জুরেল, স্টিভ স্মিথ এবং অন্যান্যরাও এই সুইং উদযাপনে অংশ নিয়েছিলেন।

এদিনের বেশ কিছু ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। হার্দিক ও রোহিতের স্ত্রীর দোল খেলা সবচেয়ে বেশি নজর কেড়েছে।

প্রসঙ্গত, ২৭ মার্চ সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স।

About Babu

Check Also

গ্যালরি ভরা দর্শেকের সামনে ভক্তকে চড় মারলেন সাকিব, নেট দুনিয়ায় সমালোচনার ঝড়

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। মাঠ এবং মাঠের বাইরে আলোচনায় থেকেই তিনি। আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *