Friday , May 17 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ চলে গেলেন জনপ্রিয় অভিনেত্রী, বিনোদন জগতে শোকের ছায়া

হঠাৎ চলে গেলেন জনপ্রিয় অভিনেত্রী, বিনোদন জগতে শোকের ছায়া

পঞ্চাশ ও ষাটের দশকের জনপ্রিয় হলিউড অভিনেত্রী বারবারা রাশ মারা গেছেন। রোববার (৩১ মার্চ) তার মৃত্যু হয়। মৃত্যুকালে অভিনেত্রীর বয়স হয়েছিল ৯৭ বছর।

প্রবীণ অভিনেত্রীর মৃত্যুর খবর ফক্স নিউজের ডিজিটাল সিনিয়র রিপোর্টার এবং অভিনেত্রীর কন্যা ক্লডিয়া কাওয়ান নিশ্চিত করেছেন। একটি বিবৃতিতে তিনি লিখেছেন, “আমার চমৎকার মা আজ বিকেল ৫:২৮ মিনিটে শান্তিতে মারা গেছেন। আমি সকালে তার সাথে ছিলাম এবং জানতাম তিনি আমার নিরাপদে বাড়ি ফেরার অপেক্ষায় ছিলেন।

অভিনেত্রীর কন্যা আরও লিখেছেন, “তিনি ইস্টারকে চলে যাওয়ার জন্য বেছে নিয়েছিলেন, কারণ এটি তার প্রিয় উৎসবগুলোর মধ্যে একটি।” এই ইস্টার আমার এবং আমার পরিবারের জন্য গভীর তাৎপর্য বহন করবে।

আমেরিকান অভিনেত্রী বারবারা রাশ ‘দ্য ম্যাগনিফিসেন্ট অবসেশন’, ‘বিগার দ্যান লাইফ’ এবং ‘দ্য ইয়াং ফিলাডেলফিয়ান’-এর মতো ক্লাসিক মুভিতে হাজির হয়েছেন। এছাড়া সায়েন্স ফিকশন প্রেমীরা এই অভিনেত্রীকে বিশেষভাবে চেনেন ‘হোয়েন ওয়ার্ল্ডস কোলাইড’ এবং ‘ইট কাম ফ্রম আউটার স্পেস’ সিনেমার জন্য।

তিনি মঞ্চে তার কর্মজীবন শুরু করেন এবং পরে ছোট এবং বড় পর্দায় অনেক কিংবদন্তি তারকার সাথে কাজ করেন। যা দর্শক মহলে ব্যাপক সমাদৃত। বেশ কয়েকটি ব্লকবাস্টার এবং ব্লকবাস্টার দেওয়া সত্ত্বেও তিনি কখনও অস্কার বা এমি পুরস্কারের জন্য মনোনীত হননি।তবে ১৯৫৪ সালে ইট কাম ফ্রম আউটার স্পেস সিনেমার জন্য বারবারা রাশকে গোল্ডেন গ্লোব দেওয়া হয়েছিল।

About Babu

Check Also

এত বড় প্রতিষ্ঠানের আড়ালে দেহ ব্যবসা! আসল সত্য প্রকাশ

“আমি আমার জীবনে এই ধরনের পরিস্থিতির প্রথম শিকার। আমারও অনেক কিছু শেখার আছে। আমি কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *