Friday , May 17 2024
Breaking News
Home / opinion / কোলকাতার মাইয়া এগ্রেসিভ হার্বালের আবিষ্কার দেখে ধারণা করা যায়: পিনাকী

কোলকাতার মাইয়া এগ্রেসিভ হার্বালের আবিষ্কার দেখে ধারণা করা যায়: পিনাকী

সম্প্রতি দ্বাদশ নির্বাচনে আবারও ১৪ ও ১৮ মতো ২৪ সালেও একতরফা ভোট করে অবৈধ্য ভাবে আওয়ামীলীগকে ক্ষমতায় রেখেছে ভারত।যার ফলে এ দেশের ১৮ কোটি মানুষ তাদের গনতান্ত্রিক অধিকার হারিয়েছে।এ দেশের গনতন্ত্র ধ্বংস করেছে ভারত তার নিজের স্বার্থের জন্য।অথচ তাদের পক্ষ থেকে বলা হচ্ছে বাংলাদেশের গনতন্ত্র রক্ষায় সহযোগিতা করছে। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন পিনাকী ভট্টাচার্য হুবহু পাঠকদের জন্য নিচে দেওয়া হলো।

কথাটা নারী বিরোধী হয়ে যায় তাই বলতে বাধা পাই। তাও বলি। আপনারা দেখেছেন পশ্চিমবঙ্গের নারীরা আমার পোষ্টে এসে কমেন্ট করেন বিপুলভাবে। পশ্চিমবঙ্গের পুরুষদের চাইতে নারীদের কমেন্ট অনেক অনেক বেশী এগ্রেসিভ। বাঙ্গুল্যান্ডের কিছু পোগতিশিল নারীও কমেন্ট করা শুরু করছে। এরাও কোলকাতার মাইয়াদের মতো এগ্রেসিভ।
এর কারণ কী?

কোলকাতায় টোটাল ফার্টিলিটি রেট কম, তার উপরে কোলকাতা হার্বালের আবিষ্কার দেখে ধারণা করা যায় ক্যান চান্দি ওদের এতো গরম থাকে। কিন্তু পোগতিশিল বাঙ্গু নারীদের চান্দি গরম ক্যান থাকে?

পোগতিশিল হয়া চান্দি গরম নিয়ে জীবন পার করবেন নাকি আমাদের প্রতিক্রিয়াশীল, সাম্প্রদায়িক, পাকিস্তানি ভাবাদর্শের মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী লাইনে আসবেন ভাইব্যা দেখেন।

জীবনের সাধ আহ্লাদ অপুর্ন রাখতে নাই।

About Babu

Check Also

পুরুষদের রাস্তায় প্যান্ট খোলা বন্ধ করতে আরবি লেখা পোষ্টার লাগাতে বললেন তসলিমা নাসরিন

ভারতের দেয়ালে পুরুষের পেচ্ছাব বন্ধ করার জন্য অগত্যা ভগবানের ছবি সেঁটে দেওয়া হয়েছে। ভগবানের ছবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *