Friday , May 17 2024
Breaking News
Home / Entertainment / আলহামদুলিল্লাহ আল্লাহ কবুল করেছেন: স্পর্শিয়া

আলহামদুলিল্লাহ আল্লাহ কবুল করেছেন: স্পর্শিয়া

স্বামীর সঙ্গে ওমরাহ পালন করে তার ইচ্ছা পূরণ করলেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া।

রোববার দুপুরে স্বামী সৈয়দ রিফাত নাওয়েদ হোসেনের সঙ্গে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন স্পর্শিয়া। ওই ছবিতে দুজনকে সৌদি আরবের মক্কায় পবিত্র কাবা শরিফের সামনে দেখা যাচ্ছে।

ছবিটি প্রকাশের পর স্পর্শিয়া লিখেছেন- ‘২০১৯ সালে, আমি আমার মায়ের সাথে প্রথম ওমরাহ হজ করেছি। আমি বিয়ে করলে জামাইকে নিয়ে আসতে চেয়েছিলাম। আলহামদুলিল্লাহ আল্লাহ তা কবুল করেছেন। আমাদের বিবাহিত জীবনের শুভ সূচনা।’

চলতি বছরের ভালোবাসা দিবসে রিফাত নাওদ হোসেনকে বিয়ে করেন এই অভিনেত্রী। রিফাতের বাড়ি সিলেটে, তিনি দেশের বাইরে থেকে স্নাতক সম্পন্ন করেছেন এবং বর্তমানে একটি মাল্টিন্যাশনাল সফটওয়্যার কোম্পানির পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

ওমরাহ শেষ করার পর অভিনেত্রী আরও লিখেছেন, ‘আমার জীবনের সবচেয়ে মূল্যবান দুই ব্যক্তির সঙ্গে ওমরাহ হল সবচেয়ে অসাধারণ এবং পবিত্র অভিজ্ঞতা। কথিত আছে, আল্লাহর ডাক ছাড়া কাবা শরীফে যাওয়া যায় না। তার আমন্ত্রণ পেয়ে নিজেকে ধন্য মনে করছি। আমি প্রার্থনা করি, আল্লাহ যেন আমাদের সকল পাপ ক্ষমা করেন এবং সকলের প্রতি ভালোবাসা ও মমতায় আমাদের হৃদয় পূর্ণ করেন।’

২০১১ সালে, অর্চিতা স্পর্শিয়া একটি বিজ্ঞাপনের মডেল হিসাবে মিডিয়াতে তার যাত্রা শুরু করেন। টেলিকম কোম্পানির বিজ্ঞাপন চিত্রে ‘আমাদের দেশ স্বপ্নপুরী’ শিরোনামের জিঙ্গেলে কাজ করে দর্শকদের নজর কেড়েছেন তিনি।

About Babu

Check Also

এত বড় প্রতিষ্ঠানের আড়ালে দেহ ব্যবসা! আসল সত্য প্রকাশ

“আমি আমার জীবনে এই ধরনের পরিস্থিতির প্রথম শিকার। আমারও অনেক কিছু শেখার আছে। আমি কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *