Tuesday , May 14 2024
Breaking News
Home / Entertainment / প্রীতি জিনতার ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া

প্রীতি জিনতার ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া

বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। নব্বই দশকের শেষের দিকে তার অভিনয় জীবন শুরু হয়। এরপর ক্যারিয়ারে অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। কিন্তু গত দেড় দশক ধরে রূপালি পর্দা থেকে দূরে রয়েছেন প্রীতি। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে নেট দুনিয়ায় তোলপাড়।

যদিও প্রীতির সেই ভিডিও অনেক পুরনো। বর্তমানে তিনি তার ক্রিকেট দল কিংস ইলেভেন পাঞ্জাব নিয়ে ব্যস্ত। এছাড়া স্বামী ও যমজ সন্তানের সঙ্গে পারিবারিক সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী।

বলিউডে স্পষ্টভাষী হিসেবে প্রীতির খ্যাতি রয়েছে। কারো সাহায্য ছাড়াই ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। তবে পর্দার আড়ালে কেউ না থাকলে বা কারো সাহায্য ছাড়া বলিউডে নিজের জায়গা তৈরি করা খুবই কঠিন বলে মনে করেন প্রীতি।

একটি পুরনো সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন,বলিউডে সিনেমা পাওয়ার জন্য যত দূর খুশি ছেলেমেয়েরা যেতে পারে। যাদের কোনো ব্যাকগ্রাউন্ড নেই, তারা মাথা তুলে দাঁড়াতে পারে না। তবে শুধু ফিল্মি ব্যাকগ্রাউন্ডের কথা বলছি না। যে কোনো ব্যাকগ্রাউন্ড না থাকলেই এই সমস্যা। সেই সব ছেলেমেয়েদের জন্য বলিউড একেবারেই নিরাপদ জায়গা নয়।

পুনোরায় সিনেমার পর্দায় ফেরা প্রসঙ্গে প্রীতি বলেন, বলিউডে ফেরার কোনো বিশেষ কারণ থাকলে তিনি অবশ্যই ফিরবেন। ভালো সিনেমা, ভালো চরিত্র পেলে আবার অভিনয় করবেন।

এদিকে চরিত্র বা সিনেমায় সুযোগ না পাওয়ায় পর্দা থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন প্রীতি। এমনটাই মনে করছেন নেটিজেনদের কেউ কেউ। এমনকি ৪৯ বছর বয়সেও, তার কমনীয় ব্যক্তিত্ব, গোলগাল হাসি এখনও অভিনেত্রীর ভক্তদের ঝড় তোলে।

About Nasimul Islam

Check Also

ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে না আনতে ক্যাটরিনার চু্ক্তি

পর্দার বাইরেও প্রতি মুহূর্তে ক্যামেরায় ধরা পড়ছেন অভিনেতা-অভিনেত্রীরা। বেশিরভাগ শিল্পী ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে আনতে চান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *