Tuesday , May 14 2024
Breaking News
Home / Countrywide / এবার বিএনপিকে নিয়ে নতুন ইঙ্গিত দিলেন কাদের

এবার বিএনপিকে নিয়ে নতুন ইঙ্গিত দিলেন কাদের

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিভ্রান্তিমূলক বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার এক বিবৃতিতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নেতিবাচক কর্মকাণ্ডে জনগণের কোনো আগ্রহ নেই, বরং বিএনপির প্রতি এক ধরনের বিদ্বেষ রয়েছে। যার কারণে জনগণ তাদের বারবার প্রত্যাখ্যান করেছে। বিএনপি নেতারা জনগণকে তাদের দুঃশাসনের দুর্দিনে ফিরিয়ে নিতে চান। বাংলাদেশ আওয়ামী লীগ অভূতপূর্ব উন্নয়ন ও ইতিবাচক পরিবর্তনের মাধ্যমে দেশ ও জনগণকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তা দেখে বিএনপি গাত্রদাহ হয়।

তিনি বলেন, বিএনপি ও এর সহযোগীদের যৌথভাবে সৃষ্ট ও পরিচালিত সকল ষড়যন্ত্র বিভিন্ন সময়ে ব্যর্থ হওয়ায় তারা আরও বেপরোয়া হয়ে দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। মির্জা ফখরুল ইসলাম আলমগীর রাষ্ট্রযন্ত্রকে নাড়া দিতে জনগণের প্রতি আহ্বান জানান। কিন্তু বিএনপি নিজেই রাজনৈতিক টালমাটাল অবস্থায় রয়েছে। ব্যর্থ রাজনীতির ধারায় পদস্খলন ও কাঁপতে ভুগছে বিএনপি। এই ধাক্কা বারবার পরাজয়ের ধাক্কা। হতাশার অতলে নিমজ্জিত হয়ে বোধশক্তি হারিয়ে ফেলেছেন বিএনপির নেতারা। দিন দিন তারা দেশ, রাষ্ট্র ও জনগণকে শত্রুতে পরিণত করছে।

About Babu

Check Also

অবশেষে যত বছর সাজা হলো মহানবীকে নিয়ে বিরূপ মন্তব্য করা সেই জবি শিক্ষার্থী তিথি সরকারের

ইসলাম অবমাননার দায়ে পল্টন থানার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বহিষ্কৃত ছাত্রী তিথি সরকারকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *