Sunday , May 19 2024
Breaking News
Home / Countrywide / তূর্য আর নেই

তূর্য আর নেই

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইশতিয়াক ওয়ারেশ তূর্য মারা গেছেন। তীব্র তাপপ্রবাহের কারণে হিটস্ট্রোকে তার মৃত্যু হয়েছে বলে তার স্বজনদের ধারণা।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত ৯টার দিকে তিনি মারা যান। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের শিক্ষক ও জনসংযোগ বিভাগের উপ-পরিচালক আসিফ বিন আলী গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি জানান, মঙ্গলবার রাতে তূর্য অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হিটস্ট্রোকে তার মৃত্যু হয়েছে বলে তার পরিবার ও স্বজনদের ধারণা। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

ইশতিয়াক ওয়ারেশ তূর্য বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের ২০২তম ব্যাচের শেষ বর্ষের ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জের কাজিপুরে। তিনি বসুন্ধরা আবাসিক এলাকায় থাকতেন।

তূর্যের বাবা ওয়াহিদুজ্জামান মিনু আফজাল হোসেন মেমোরিয়াল ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক। তূর্য ছিলেন পিতার একমাত্র সন্তান।

এদিকে মঙ্গলবার রাতে ঢাকায় তূর্যের মৃত্যুর পর বুধবার (২৪ এপ্রিল) সকালে তার মরদেহ নিজ জেলা সিরাজগঞ্জে নিয়ে যাওয়া হয়। সিরাজগঞ্জের বাদ জোহর আলিয়া মাদ্রাসা মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে।

About Babu

Check Also

মারা গেছেন ইসলামী আন্দোলনের ঢাকার সাংগঠনিক সম্পাদক অধ্যাপক বেলায়েত

ইসলামী আন্দোলন বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন (৫৫) আর নেই। শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *