Sunday , May 12 2024
Breaking News
Home / Countrywide / সরকারের বিরদ্ধে এবার বড় ধরনের অভিযোগ করলেন ইশরাক

সরকারের বিরদ্ধে এবার বড় ধরনের অভিযোগ করলেন ইশরাক

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, মানুষ জেলে, নির্যাতিত-নিপীড়িত দেশের যেকোনো দুর্যোগে অসহায় অবস্থায় তাদের পাশে দাঁড়িয়েছে বিএনপি। আর আওয়ামী লীগ এসব অসহায় মানুষের নামে বরাদ্দ সরকারি ত্রাণসামগ্রী চুরি করে।

রোববার বিকেলে রাজধানীর মতিঝিল এলাকায় বিভিন্ন শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণকালে তিনি এসব কথা বলেন।

বিএনপির এই তরুণ নেতা বলেন, বাংলাদেশে বর্তমানে একটি অবৈধ সরকার ক্ষমতায় রয়েছে। তারা সম্পূর্ণ অবৈধভাবে ক্ষমতা দখল করেছে। তাই কোনো দুর্যোগে জনগণের পাশে দাঁড়ানো তো দূরের কথা, উল্টো তাদের নেতাকর্মীরা ত্রাণের চাল চুরি করে, ত্রাণসামগ্রী চুরি করে। বিএনপি গত ১৭ বছর ধরে নিপীড়িত ও নির্যাতিত হলেও বিরোধী দলগুলোর শত শত হামলা-মামলার মুখোমুখি হলেও যে কোনো দুর্যোগে জনগণের পাশে দাঁড়িয়েছে।

ইশরাক বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন এবং খালেদা জিয়ার দল বিএনপি ঢাকা মহানগরীর বিভিন্ন সময়ে বিভিন্ন দুর্যোগে ভুক্তভোগী মানুষের পাশে দাঁড়িয়েছে। আর সেই ধরার রাজনীতি করি। প্রকৌশলী ইশরাক হোসেন বিএনপির নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, আসুন এই দুর্যোগে মেহনতি মানুষের পাশে দাঁড়াই, তাদের পাশে দাঁড়িয়ে উদাহরণ সৃষ্টি করি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারিক রহমানের নির্দেশে গ্রীষ্মে অনাহারে থাকা মানুষের পাশে দাঁড়াতে বিএনপির দেশব্যাপী খাদ্য পানি ও খাবার স্যালাইন বিতরণ কর্মসূচির অংশ হিসেবে মতিঝিল এলাকায় বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছেন বিএনপির সাবেক মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এভাবে ঢাকার প্রতিটি এলাকার মেহনতি মানুষের পাশে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।

ইশরাক হোসেনের পাশাপাশি উপস্থিত ছিলেন সূত্রাপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ছাত্রদল ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহিম ভূঁইয়া, কবি নজরুল কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খন্দকার ইরফান আহমেদ ফাহিম, ওয়ারী থানা যুবদলের সদস্য সচিব প্রমুখ। বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ অনুষ্ঠানে। হোসেন, কোতোয়ালী থানা যুবদল নেতা আব্দুস সোবহান, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মামুন, ওয়ারী থানা ছাত্রদলের আহ্বায়ক তৌহিদ আহমেদ হৃদয়, যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান সিয়াম, ওয়ারী থানা স্বেচ্ছাসেবক দলের নেতা জামিল আহমেদ তুহিন, ওয়ারী থানা ছাত্রদলের আহ্বায়ক মো. দলনেতা বিএম সাগরসহ স্থানীয় বিএনপি ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

About Babu

Check Also

মিল্টন সমাদ্দার কি আসলেই কিডনি বিক্রি করে দিয়েছে? পরিক্ষার পর যা জানা গেল

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আলোচিত-সমালোচিত মিলটন সমাদ্দার চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার হোম থেকে উদ্ধার হওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *