Saturday , June 15 2024
Home / Exclusive / উড্ডয়নের পরপর বিমানে ৫ তরুণ-তরুণীর যৌ*না*চার, অতঃপর যা হলো…

উড্ডয়নের পরপর বিমানে ৫ তরুণ-তরুণীর যৌ*না*চার, অতঃপর যা হলো…

উড্ডয়নের কিছুক্ষণ পরই তিন তরুণ ও দুই তরুণী প্রকাশ্যে মদ্যপানসহ যৌ*নাচার শুরু করেন। যুক্তরাজ্য থেকে স্পেন যাওয়ার পথে রায়ানএয়ার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে এমন ঘটনা ঘটে। স্পেনের টেনেরিফে জরুরি অবতরণ করার পর পুলিশ পাঁচ পর্যটককে তুলে নিয়ে যায়। তাদের বিরুদ্ধে উচ্ছৃঙ্খল আচরণ এবং ফ্লাইট পরিচালনায় বাধা দেওয়ার অভিযোগ আনা হয়েছে।

সংবাদমাধ্যম এক্সপ্রেস কো. ডটইউকে-এর বরাতে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনাটি ঘটেছে ১৬ মে ফ্লাইট নম্বর এফআর-৪৩৪৬-এ। তিন তরুণ এবং দুই তরুণীর এমন ঘৃণিত আচরণে সহযাত্রীদের যাত্রা নরকে পরিণত হয়। ক্রুরা তাদের আলাদা ভাবে বসার অনুরোধ করলেও তোয়াক্কা করেননি তারা।

তারা শুল্কমুক্ত মদের বোতল খুলে সরাসরি পান করে। অন্যান্য যাত্রীরা ফ্লাইটে শিশুদের সামনে এই আচরণের প্রতিবাদ করেন। কিন্তু কিছুই তাদের থামাতে পারেনি। বরং তারা আন্দোলনরত যাত্রীদের সঙ্গে অভদ্র আচরণ করে। সে সময় পাইলট নিজেই এ ধরনের বেহায়াপনা যাত্রীদের যৌ*ন আচরণ বন্ধের জরুরি ঘোষণা দেন। তিনি বলেছিলেন যে তাদের বিতর্কিত আচরণ পুরো ফ্লাইটকে ঝুঁকির মধ্যে ফেলবে। সেই সঙ্গে তাদের জীবনও বিপন্ন হতে পারে। তাদের থামানো না হলে পাইলট বিষয়টি স্প্যানিশ পুলিশকে জানান। ফ্লাইট অবতরণের পর সেখানে অবস্থানরত পুলিশ তাদের জিজ্ঞাসাবাদের জন্য নামিয়ে দেয়। এসময় তাদের পাসপোর্ট জব্দ করা হয়, যাতে তারা ফিরতি ফ্লাইটে যুক্তরাজ্যে ফিরতে না পারেন।

About Nasimul Islam

Check Also

হাত ঘুরে ৩-৪ বার সৌদি আরবে বিক্রি হচ্ছেন বাংলাদেশি নারী শ্রমিক, যারা করছে এই কাজ

সৌদি আরবে তিন-চারবার বিক্রি হচ্ছে বাংলাদেশি নারী শ্রমিক।এজেন্সি থেকে কফিল, কফিল থেকে আবারও স্থানীয় বাসিন্দা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *