Friday , May 17 2024
Breaking News
Home / Entertainment / শেষ হয়ে গেছে বলে কাঁদবেন না, হাসুন: পরীমণি (ভিডিও)

শেষ হয়ে গেছে বলে কাঁদবেন না, হাসুন: পরীমণি (ভিডিও)

চিত্র নায়িকা পরীমনি, ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় মুখ। বারবার গণ মাধ্যম গুলোতে আলোচনা সমালোচনার মুখে পড়েছেন তিনি। কখনোবা প্রশংসায় পঞ্চমুখ কখনোবা বিতর্কে। সম্প্রতি মাদক মামলার পর থেকে অনেকটা নিষ্ক্রিয় হয়ে গেছিল এই চিত্র নায়িকা। তবে কোনো কিছুতেই যেন থেমে নেই তিনি। হাজারো বিতর্কের মাঝে তার অভিনয় যেন বারবার মন কেড়ে নেই দর্শকদের। সম্প্রতি একটি পোষ্টের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে আবারও আলোচনার শীর্ষে এখন তিনি।

জীবনের আঁকাবাঁকা পথে বারবার হোঁচট খেয়েছেন। এরপর আবার ঘুরে দাঁড়িয়েছেন। হার না মানা সেই মানবীর নাম পরীমণি। ঢাকাই সিনেমার আলোচিত প্রতিবাদী নায়িকা তিনি। মামলা, কারাগার, আদালত, বিতর্ক, সমালোচনা এসবের ঝড় সামলে তিনি এখন পুরোদমে সিনেমার কাজে ব্যস্ত। হাতে রয়েছে একাধিক সিনেমার স্ক্রিপ্ট।

সম্প্রতি পরীমণি যুক্ত হন ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’-এ। যেটি নির্মাণ করছেন চয়নিকা চৌধুরী। এতে চিত্রনায়ক ইমন ও অভিনেতা ডিএ তায়েবের সঙ্গে অভিনয় করেছেন পরী।

আগে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় ছিলেন পরীমণি। প্রায় প্রতিদিনই কোনো না কোনো ছবি বা স্ট্যাটাস দিতেন। কিন্তু মাদক কাণ্ডের পর অনেকটাই নিষ্ক্রিয় হয়ে গেছেন নায়িকা। বেশ কিছু দিন নীরব থাকার পর শুটিংয়ের সুবাদে সম্প্রতি ফেসবুকে অ্যাকটিভ হয়েছেন তিনি। দিয়েছেন একাধিক পোস্ট।

শুক্রবার (২৪ ডিসেম্বর) তিনটি ছবি পোস্ট করেছেন পরী। সেখানে তাকে সাদা রঙের শাড়ি পরিহিত অবস্থায় দেখা গেছে। তার চোখে-মুখে উচ্ছ্বল হাসি, আর কোলে রয়েছে পোষ্যপ্রাণী। ক্যাপশনে দিয়েছেন ইতিবাচক বার্তা। লিখেছেন, ‘শেষ হয়ে গেছে বলে কাঁদবেন না; হাসুন, কারণ এটা ঘটেছে।’

১৬ ঘণ্টায় পরীমণির পোস্টটিতে ৬৮ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। তবে কমেন্ট অপশন তিনি বন্ধ করে রেখেছেন বিধায় কেউ মন্তব্য করতে পারেনি।

উল্লেখ্য, গত আগস্ট মাসে পরীমণির বনানীর বাসায় র‍্যাব অভিযান চালায়। এ সময় বিপুল মাদকসহ তাকে আটক করা হয়। এরপর মাদক মামলায় তাকে গ্রেফতার করে পাঠানো হয় কারাগারে। প্রায় একমাস কারাগার ও আদালতের চক্কর কেটে গত ১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পান এ নায়িকা।

এর কয়েকদিন পর থেকেই সিনেমার কাজে নেমে পড়েন পরী। এরই মধ্যে কাজ করেছেন ‘গুনিন’, ‘মুখোশ’ সিনেমায়। এছাড়া নতুন বছরে সম্পন্ন করবেন ‘প্রীতিলতা’ সিনেমার বাকি অংশের শুটিং।

কথাগুলো এমন ভাবে লিখেছেন পরী, যেন নিজের মোটিভেশন নিজেই দিচ্ছে নিজেকে। তবে নিজেকে যে অনেকটা মোটিভেট করে ফেলেছে সেটা আর বলার উপেক্ষা রাখে না তার কাছের গতি দেখে। কোনো কিছুই যেন তাকে থামিয়ে রাখতে পারেনা। তাইতো পরী আবারও সবার আলোচনার শীর্ষে হাস্যোজ্বল মুখ নিয়ে হাজির হয়ে।

About Ibrahim Hassan

Check Also

এত বড় প্রতিষ্ঠানের আড়ালে দেহ ব্যবসা! আসল সত্য প্রকাশ

“আমি আমার জীবনে এই ধরনের পরিস্থিতির প্রথম শিকার। আমারও অনেক কিছু শেখার আছে। আমি কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *