Saturday , May 18 2024
Breaking News
Home / Entertainment / ভোট গণনাকালে চেয়ারে বসে নামাজ পড়ছিলেন জায়েদ খান, চাদর নিয়ে অভিযোগ নিপুনের (ভিডিওসহ)
Zayed Khan

ভোট গণনাকালে চেয়ারে বসে নামাজ পড়ছিলেন জায়েদ খান, চাদর নিয়ে অভিযোগ নিপুনের (ভিডিওসহ)

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে (Election of Bangladesh Film Artists Association) কেন্দ্র করে গত বেশকিছি দিন ধরেই প্রচার-প্রচারনা নিয়ে রীতিমতো বেশ ব্যস্ত সময় কাটাতে দেখা যায় ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় ও আলোচিত অভিনেতা জায়েদ খানকে (Zayed Khan)। তবে অবশেষে সেই কষ্টের ফল পেলেন তিনি। জানা গেছে, এবারের শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক হিসেবে আবারও দায়িত্ব পেলেন জায়েদ খান। এবং সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইলিয়াস কাঞ্চন।

ভোট গণনা শেষে শনিবার (২৯ জানুয়ারি) ভোর পৌনে ৬টার দিকে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন।

ইলিয়াস কাঞ্চন (Elias Kanchan) পেয়েছেন ১৯১ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর (Misha Saudagar) পেয়েছেন ১৪৮ ভোট। সাধারণ সম্পাদক পদে জায়েদ খান পেয়েছেন ১৭৬ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নিপুণ পেয়েছেন ১৬৩ ভোট। এদিকে ফল ঘোষণার আগে জায়েদ খানের (Zayed Khan) নামাজ পড়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে জায়েদকে (social media) নীল চাদরে জড়িয়ে চেয়ারে বসে নামাজ পড়তে দেখা যায়। চাদরের কারণে অভিযোগ করেন নিপুন (Nipun)। রাত থেকে ভোর পর্যন্ত ভোট গণনার সময় তিনি এফডিসির শিল্পী সমিতি ভবনের দরজার সামনে ফজরের নামাজ আদায় করেন।

উল্লেখ্য, ২০০৮ সালে ‘ভালবাসা ভালবাসা’ সালে সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রখেন জায়েদ খান। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্য রয়েছে- ‘মন ছুঁয়েছে মন’, ‘রিকসাওয়ালার ছেলে’, ‘ভালোবাসা সীমাহীন’, ইত্যাদি।

About

Check Also

এত বড় প্রতিষ্ঠানের আড়ালে দেহ ব্যবসা! আসল সত্য প্রকাশ

“আমি আমার জীবনে এই ধরনের পরিস্থিতির প্রথম শিকার। আমারও অনেক কিছু শেখার আছে। আমি কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *