Sunday , May 19 2024
Breaking News
Home / Entertainment / সময় মাত্র ১ মিনিট তাতেই অপু ও জয়ের জন্য খরচ ৩ লাখ

সময় মাত্র ১ মিনিট তাতেই অপু ও জয়ের জন্য খরচ ৩ লাখ

অপু ও জয় সিনেমা জগতের দুইজন বিশিষ্ট তারকা। এই তারকা জুটি নতুন একটি ছবির শুটিং করতে ব্যস্ত সময় পার করছেন। অপু বিশ্বাসের চলচ্চিত্র জীবনে প্রথম পদার্পন করেন বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেনের মাধ্যমে। এরপর তিনি একের পর এক ছবিতে অভিনয় করে প্রশংসা অর্জন করেন। ব্যবসা সফলতা পাওয়া চলচ্চিত্র ‘কাল সকাল’ চলচ্চিত্রের মাধ্যমে অপু বিশ্বাস চলচ্চিত্র জগতে আসেন। তিনি সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি সিনেমার কাজ করছেন।

ঠিক তেমনই সনামধন্য চলচ্চিত্র শিল্পী জয় চৌধুরীর চলচ্চিত্র জগতে প্রবেশ করেন ‘এক জবান’চলচ্চিত্রে দক্ষ অভিনয়ের মাধ্যমে। অপু ও জয় তারা দুজনই তাদের দক্ষ চলচ্চিত্রের মাধ্যমে কেড়েছে হাজারো মানুষের মন। সম্প্রতি তাদের দুজনকে দেখা যাচ্ছে বিখ্যাত চলচ্চিত্র নির্মতা সোলায়মান আলী লেবুর পরিচালিত ‘প্রেম প্রীতি বন্ধন’চলচ্চিত্রের মাধ্যমে।

প্রথমবারের মতো গাঁটছড়া বাঁধলেন তরুণ প্রজন্মের জনপ্রিয় নায়ক জয় চৌধুরী ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাসের সঙ্গে। সোলায়মান আলী লেবু পরিচালিত প্রেম প্রীতি বন্ধন ছবিতে তাদের রসায়ন দেখাবেন। মুক্তির আগেই বেশ কয়েকবার শিরোনাম হয়েছে ছবিটি।

এই সিনেমা নির্মাণের শুরু থেকেই কোনো কিছুর অভাব বোধ করেননি নির্মাতা। দেশের বিভিন্ন মনোমুগ্ধকর জায়গায় ছবিটির শুটিং হয়েছে। এবার এই বিগ বাজেটের সিনেমার মাত্র এক মিনিটের একটি দৃশ্যের জন্য তিন লাখ রুপি খরচ করে সেট তৈরি করা হয়েছে।

এফডিসির ঝরনা শুটিং স্পটটি দীর্ঘদিন অবহেলিত ছিল। আর সেখানেই তৈরি করা হয়েছে নজরকাড়া সেট। জায়গাটি আবারো সেজে উঠেছে নতুন করে। দেখা যায় চারিদিকের পরিবেশ ঝলমল করছে। কৃত্রিম গাছে রং করে সৌন্দর্য বৃদ্ধি করা হয়েছে। কৃত্রিম ঘাসও লাগানো হয়েছে। স্তরবিশিষ্ট ফুল সৌন্দর্যের মাত্রা বাড়িয়ে দেয়। এছাড়াও রয়েছে সাদা-লাল ওয়াটার লিলি ফুল। রঙিন আলোকসজ্জার সাথে অতিরিক্ত মাত্রা যোগ করা হয়েছে।

প্রায় ১৫-২০ বছর পর এভাবেই সাজানো হয়েছে ঝরনার জায়গা। এখানে পাগল মন (রিমেক) গানের দৃশ্য। সিনেমাটির কাজ প্রায় শেষের পথে। ছবির টাইটেল গানের জন্য পাগল মন গানটি রিমেক করা হয়েছে। এই গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও লুইপা। নতুন সংগীতায়োজন করেছেন জাবেদ আহমেদ কিছলু। আর গানটির কোরিওগ্রাফার আজাদ।

অপু বিশ্বাস বলেন, নতুনদের মধ্যে জয় ভালোই কাজ করছে। কাজের প্রতি খুবই আন্তরিক। এই প্রচেষ্টা অব্যাহত থাকলে আগামীতে আরও ভালো করবেন তিনি। আমাদের নতুন ছবির গল্পটা সুন্দর। দর্শকদের ভালো লাগলে কাজটি সফল হবে।

অন্যদিকে জয় চৌধুরী বলেন,অপু দিদি খুবই অভিজ্ঞ অভিনেত্রী। তার সঙ্গে কাজ করে নিজেকে সমৃদ্ধ করা সম্ভব। অপু বিশ্বাসের সঙ্গে কাজ করাটা আমার জন্য ভালো অভিজ্ঞতা। ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এলআর খান সিমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ ও আরো অনেকে ।

খ্যাতীমান চলচ্চিত্র নির্মাতা সোলায়মান আলী লেবু পরিচালিত বেশিরভাগ চলচ্চিত্রই সফলতা পেয়েছে। তার সিনেমা নির্মানের দক্ষতা এপার এবং ওপার, দুই বাঙলায় সাড়া ফেলতে সক্ষম হয়েছে। অপু ও জয়ের নির্মানাধীন ‘প্রেম প্রীতি বন্ধন’ ছবিতে তাদের রসায়ন দর্শকদের মন জয় করতে সক্ষম হবে বলে আশা করছেন তারকা ও কলাকুশলীরা। অপু বিশ্বাস মনে করেন, জয় খুব বেশি ছবিতে অভিনয় না কারলেও অনেকটা ভালো করেছেন এই ছবিতে।

About bisso Jit

Check Also

এত বড় প্রতিষ্ঠানের আড়ালে দেহ ব্যবসা! আসল সত্য প্রকাশ

“আমি আমার জীবনে এই ধরনের পরিস্থিতির প্রথম শিকার। আমারও অনেক কিছু শেখার আছে। আমি কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *