Saturday , May 18 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ প্রশাসনে বড় ধরনের রদবদল

হঠাৎ প্রশাসনে বড় ধরনের রদবদল

মাঠ প্রশাসনে অতিরিক্ত বিভাগীয় কমিশনার হিসেবে চার যুগ্ম সচিবকে পদায়ন করা হয়েছে। মাঠ প্রশাসন থেকে দুই অতিরিক্ত বিভাগীয় কমিশনারকে প্রত্যাহার করে বিভিন্ন দফতরে পদায়ন করা হয়েছে। এছাড়া একজন মন্ত্রী ও একজন প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব নিয়োগ দেয়া হয়েছে।

রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

জারি করা আদেশে সিলেটের স্বাস্থ্য পরিচর্যা বিভাগের মোহাম্মদ রোকন উদ্দিন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের পরিচালক তরফদার মো. রাজশাহীতে আখতার জামীল, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হারুন ও রশিদকে চট্টগ্রামে এবং পায়রা বন্দর কর্তৃপক্ষের সদস্য মো: সোহরাব হোসেনকে বরিশালে অতিরিক্ত বিভাগীয় কমিশনার হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

পৃথক আদেশে বরিশালের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. পারভেজ হাসানকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে এবং চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ শামীম আলমকে স্থানীয় সরকার বিভাগে পদায়ন করা হয়েছে।

ভিন্ন আদেশে কুমিল্লার মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুস সামাদ শিকদারকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর সহকারী একান্ত সচিব (এপিএস) এবং মোঃ রফিকুল ইসলামকে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রীর জুনায়েদ আহমেদ পলকের সহকারী একান্ত সচিব পদে নিয়োগ দেওয়া হয়েছে।।

About Babu

Check Also

মারা গেছেন ইসলামী আন্দোলনের ঢাকার সাংগঠনিক সম্পাদক অধ্যাপক বেলায়েত

ইসলামী আন্দোলন বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন (৫৫) আর নেই। শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *