Saturday , May 18 2024
Breaking News
Home / Countrywide / ইফতারের পর মারা গেলেন জামায়েন নেতা, জানা গেল মৃত্যুর কারণ

ইফতারের পর মারা গেলেন জামায়েন নেতা, জানা গেল মৃত্যুর কারণ

জামায়াতে ইসলামীর শুরা সদস্য ও পঞ্চগড় জেলা জজ আদালতের জ্যেষ্ঠ আইনজীবী অ্যাডভোকেট আজিজুল ইসলাম ইফতারের পর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

শনিবার (৩০ মার্চ) বিকেলে হিলফুল ফুজুল নামের একটি সামাজিক সংগঠনের আয়োজনে ইফতার ও আলোচনা সভায় অংশ নিয়ে তিনি মারা যান। তিনি পঞ্চগড় জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য ছিলেন।

জানা যায়, শনিবার বিকেলে বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নে হিলফুল ফুজুল নামের একটি সামাজিক সংগঠনের আয়োজনে আলোচনা সভা ও ইফতার পার্টিতে অতিথি হিসেবে অংশ নেন অ্যাডভোকেট আজিজুল ইসলাম। সেখানে এক আলোচনা সভায় বক্তব্য রাখার পর ইফতারের সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে সেখান থেকে তাকে বোদা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি মাওলানা দেলাওয়ার হোসাইন সাংবাদিকদের জানান, আজিজুল ইসলাম একটি সংগঠনের আয়োজনে ইফতার ও আলোচনা সভায় অংশ নেন। সে সময় তিনি পুরোপুরি সুস্থ ছিলেন। সেখানে রোজা ভাঙার পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, রোববার (৩১ মার্চ) সকাল সাড়ে ১১টায় পঞ্চগড় কেন্দ্রীয় ঈদগাহ মাঠে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বিকেল সাড়ে ৩টায় দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ সরকার পাড়ায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

About Nasimul Islam

Check Also

নতুন করে রিজার্ভ চুরির সংবাদ, যা জানাল বাংলাদেশ ব্যাংক

ভারতীয় একটি পত্রিকায় বাংলাদেশ ব্যাংক থেকে ফের রিজার্ভ চুরির প্রতিবেদন প্রকাশের পর বিষয়টি নিয়ে ব্যাপক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *