Friday , May 17 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ চলে গেলেন জনপ্রিয় অভিনেতা, বিনোদন জগতে শোকের ছায়া

হঠাৎ চলে গেলেন জনপ্রিয় অভিনেতা, বিনোদন জগতে শোকের ছায়া

জনপ্রিয় হলিউড অভিনেতা চান্স পারডোমো মারা গেছেন। তিনি ২৭ বছর বয়সে একটি ভয়ানক মোটরসাইকেল দুর্ঘটনায় মারা যান। তরুণ অভিনেতা নেটফ্লিক্স হরর সিরিজ চিলিং অ্যাডভেঞ্চারস অফ সাব্রিনার জন্য বিশ্বজুড়ে ব্যাপকভাবে পরিচিত ছিলেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদন থেকে চান্স পারডোমার মৃত্যুর খবর পাওয়া গেছে। প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেতার মুখপাত্র এক বিবৃতিতে মৃত্যুর কথা ঘোষণা করেছেন এবং লিখেছেন, “ভারী হৃদয়ে আমরা সবাইকে জানাচ্ছি যে আমাদের প্রিয় অভিনেতা চান্স পারডোমা মোটরসাইকেল দুর্ঘটনায় অকাল মৃত্যুবরণ করেছেন।

তবে কখন, কোথায় এবং কখন দুর্ঘটনাটি ঘটেছে বিবৃতিতে বলা হয়নি। এছাড়া এ দুর্ঘটনায় আর কেউ জড়িত ছিল না বলে জানা গেছে।

ব্রিটিশ-আমেরিকান অভিনেতা চান্স পারডোমা লস অ্যাঞ্জেলেসে জন্মগ্রহণ করেন। কিন্তু তিনি সাউদাম্পটনে বড় হয়েছেন। তিনি ২০১৬ সালে শর্ট ফিল্ম ‘লংফিল্ড ড্রাইভ’ দিয়ে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন। এরপর ‘আফটার উই ফেইল’-এর মাধ্যমে দর্শকদের কাছে পরিচিতি পান তিনি। পরবর্তীতে এর দুটি সিক্যুয়েলে দেখা গেছে তাকে।

চলচ্চিত্র ছাড়াও বিভিন্ন টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করেছেন এই অভিনেতা। ‘হেটি ফেদার’, কিলড বাই মাই ড্যাড’, ‘চিলিং অ্যাডভেঞ্চারস অফ সাবরিনা’ এবং ‘জেন ভি’-এর মতো কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন।

চান্স পেরডোমা ২০১৯ সালে বাফটা টিভি অ্যাওয়ার্ডে সেরা অভিনেতার জন্য মনোনীত হয়েছিলেন বিবিসি থ্রি নাটক ‘কিল্ড বাই মাই ডেট’-এ তার ভূমিকার জন্য।

About Babu

Check Also

এত বড় প্রতিষ্ঠানের আড়ালে দেহ ব্যবসা! আসল সত্য প্রকাশ

“আমি আমার জীবনে এই ধরনের পরিস্থিতির প্রথম শিকার। আমারও অনেক কিছু শেখার আছে। আমি কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *