Thursday , May 16 2024
Breaking News
Home / Entertainment / আমি সৃজিতের স্ত্রী এটা দুর্ভাগ্যের: মিথিলা

আমি সৃজিতের স্ত্রী এটা দুর্ভাগ্যের: মিথিলা

ওপার বাংলার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এরপর দুই বাংলায় সমানভাবে কাজ করে যাচ্ছেন। তাদের বিয়ে নিয়ে সমালোচনা কম হয়নি। তবে সমালোচনার মধ্যেও ভালো করছেন এই জুটি। সম্প্রতি একটি ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সৃজিতের সঙ্গে পারিবারিক জীবনের এক অদ্ভুত বিড়ম্বনার কথা জানিয়েছেন এই তারকা।

অন্যদিকে মিথিলা বলেন, সৃজিতের বিবাহিত জীবন নিয়ে কেউ প্রশ্ন করে না। কিন্তু এটা আমাকে করে। ‘মায়া’ ছবির প্রচারের সময়ও এই একটি ঘটনা ঘটেছে। বাংলাদেশের সবাই সৃজিতকে ভারতের পরিচালক হিসেবেও চেনেন। আর আমি তার স্ত্রী। এটা অত্যন্ত দুর্ভাগ্যের। আমি আন্তর্জাতিকভাবে কাজ করি, পিএইচডি করছি, অভিনেত্রীও। তারা কি আমার পরিচয়ের জন্য যথেষ্ট নয়? আমি কেন কারো স্ত্রী হিসেবে পরিচিত হবো?

মিথিলা আরও বলেন, সৃজিত আমাকে সারপ্রাইজ দিতে ভুলেন না। উলূপীর কথা জানতাম। এখানে এসে দেখলাম তার তিনটি বড় অজগর আছে। সত্যি কথা বলতে, আমি কখনই সাপের ভক্ত ছিলাম না। তাই আমি জানি না পুরো ব্যাপারটা কেমন লাগছে। কিন্তু আমি সৃজিতকে থামাইনি।

সৃজিতকে নিয়ে কি চলছে মিথিলার প্রশ্নের জবাবে মিথিলা বলেন, এগুলো সম্পূর্ণ ভুল। আমি আর আমার মেয়ে ঢাকায় থাকি। কারণ সেখান থেকে কাজ করা আমাদের জন্য সুবিধাজনক। আমাদের পরিবারও ঢাকায়। আর কলকাতায় সৃজিত আসলে প্রায়ই বাইরে থাকেন। তাই আমাদের মধ্যে কোনো সমস্যা নেই।

প্রসঙ্গত, ‘দশম অবতার’-এর পর ‘অতিউত্তম’ ছবি দিয়ে রুপালি পর্দায় ফিরে আসেন সৃজিত মুখোপাধ্যায়। দীর্ঘ ৪২ বছর পর মহানায়ক উত্তম কুমারকে পর্দায় ফিরিয়ে এনেছেন। তিনিও এটা উপভোগ করছেন। অন্যদিকে ঈদে আসছে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ও মিথিলা অভিনীত ‘কাজলরেখা’।

About Babu

Check Also

এত বড় প্রতিষ্ঠানের আড়ালে দেহ ব্যবসা! আসল সত্য প্রকাশ

“আমি আমার জীবনে এই ধরনের পরিস্থিতির প্রথম শিকার। আমারও অনেক কিছু শেখার আছে। আমি কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *