Thursday , May 16 2024
Breaking News
Home / Entertainment / ও যদি মরেও যায় দেখতে যাব না: পরীমনি

ও যদি মরেও যায় দেখতে যাব না: পরীমনি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি বর্তমানে কলকাতায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। সেখানে ‘ফেলু বক্সী’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। এই ছবির মাধ্যমে টলিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে চলেছে এই অভিনেত্রীর।

অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিবাহিত জীবনের দ্বন্দ্ব ও বিচ্ছেদ নিয়ে আনন্দবাজারের সঙ্গে কথা বলেছেন তিনি।

মঙ্গলবার (২ এপ্রিল) প্রকাশিত খবরে বলা হয়, পরীমনিকে প্রশ্ন করা হয় শরিফুল রাজকে ছেলে রাজ্যের জন্য আরেকটি সুযোগ দেওয়া সম্ভব কি না। জবাবে অভিনেত্রী বলেন, আমি ওই নাম মুখে আনতে চাই না। তার প্রতি এত ঘৃণা। কোনোদিন যদি মরেও যায়, তাহলে দেখতে যাব না।

এরপর এ নায়িকা বলেন, এখন যে ব্যক্তি বেঁচে আছেন তিনি ভিন্ন মানুষ।আমারর কাছে যে ছিল সে অনেক আগেই মারা গেছে। সেই মরদেহটা দেখেছি। আসলে মানুষটা এখন আমার কাছে মরদেহ।

প্রসঙ্গত, পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় অভিনয় করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন শরিফুল রাজ-পরীমণি। সাত দিন ডেটিং করার পর,১৭ অক্টোবর ২০২১ তারিখে তাদের বিয়ে হয়। তারপর ২১ জানুয়ারী ২০২২ তারিখে এই তারকা দম্পতির বিয়ের অনুষ্ঠান একটি হলুদ অনুষ্ঠান এবং পরের দিন ২২ জানুয়ারী ১০১ টাকা দেনমোহরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বিবাহিত জীবনে তাদের সংসারে একটি ছেলে আসে। কিন্তু ছেলের প্রথম জন্মদিনের কয়েকদিন পরই তাদের বিচ্ছেদ হয়। নানা ঝগড়া-অভিযোগের পর গত বছরের ১৮ সেপ্টেম্বর অভিনেতাকে ডিভোর্স লেটার পাঠান পরীমনি। বিচ্ছেদের কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে বিচ্ছেদের কারণ, সামঞ্জস্যের অভাব, সম্পর্কের অভাব, অনুসরণের অভাব এবং মানসিক অস্থিরতা।

About Babu

Check Also

এত বড় প্রতিষ্ঠানের আড়ালে দেহ ব্যবসা! আসল সত্য প্রকাশ

“আমি আমার জীবনে এই ধরনের পরিস্থিতির প্রথম শিকার। আমারও অনেক কিছু শেখার আছে। আমি কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *