Thursday , May 16 2024
Breaking News
Home / Entertainment / স্পিরিচুয়াল হয়ে গেছি, যার তার সাথে পারব না: শ্রীলেখা

স্পিরিচুয়াল হয়ে গেছি, যার তার সাথে পারব না: শ্রীলেখা

অভিনেত্রী শ্রীলেখা মিত্র টালিগঞ্জে একজন ঠোঁটকাটা রমণী হিসাবে পরিচিত। সোশ্যাল মিডিয়ায় এর স্পষ্ট প্রমাণ পাওয়া যায়। কখনো কখনো কথায় কথায় ব্যক্তিকে আক্রমণ করে। এবার সে পথে হাঁটেননি অভিনেত্রী। উল্টো নিজের যৌন জীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন।

সম্প্রতি টলিউড অভিনেত্রী মমতা শঙ্করের ‘সারি আঁচল’ মন্তব্যে আলোড়ন সৃষ্টি হয়। নারীবাদীদের একটি বড় অংশের দাবি যে বক্তব্যে ‘দেহ পাসারিণী’ বা ‘যৌনকর্মীদের’ অপমান করেছে। এ নিয়ে কথা বলতে গিয়ে ভারতীয় গণমাধ্যমের সামনে নিজের যৌনজীবন খুলে দিলেন তিনি।

পুরুষেরা যৌনকর্মীদের প্রয়োজনীয়তার কথা বলেন, হতে পারেই। যে মহিলার স্বামী তার সাথে কিছু করছে না, বা যে মহিলার ইচ্ছা হয়েছে। আমার একটি জিগালোর দরকার নেই, আমি আশা করি তোমারও দরকা নেই।

অভিনেত্রী বলেন, আমি এখন স্পিরিচুয়াল হয়ে গেছি। জীবনের এই ধাপটায় এসে আমি যার তার সাথে আমি পারব না। আমি প্রায় দেড় থেকে দুই হলো জীবনযাপন নেই।

এক বিদেশি পুরুষ এলেন অভিনেত্রীর জীবনে এসেছিল। মিষ্টি প্রেমের গল্পও আছে। গল্প ফাঁস করে এ অভিনেত্রী বলেন, কথাবার্তা হয়েছে। ডেভিড স্প্যানিশ-আমেরিকান। খুব মিষ্টি একটা ঘটনা ঘটল, ছোট্ট লাভস্টোরি গোছের। আমার জীবনে ভালো লাগাটা গুরুত্বপূর্ণ।

About Babu

Check Also

এত বড় প্রতিষ্ঠানের আড়ালে দেহ ব্যবসা! আসল সত্য প্রকাশ

“আমি আমার জীবনে এই ধরনের পরিস্থিতির প্রথম শিকার। আমারও অনেক কিছু শেখার আছে। আমি কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *