Thursday , May 23 2024
Breaking News
Home / Entertainment / সময় নিচ্ছি বিবাহবিচ্ছেদ হয়নি: বুবলী

সময় নিচ্ছি বিবাহবিচ্ছেদ হয়নি: বুবলী

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক ভালোবেসে বিয়ে করেছিলেন শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলী। ২০১৮ সালে, বিয়ের দুই বছর পর, দম্পতি ঘরে একটি পুত্র আসে তাদের সংসারে। এরপর তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়। নানা কারণে দূরত্ব বেড়ে বিচ্ছেদঅব্দি গড়িয়েছে।

তবে বুবলী জানান, দুজনেই এখনো সময় নিচ্ছেন। আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়নি। তবে বর্তমানে শাকিবের সঙ্গে একই ছাদের নিচে থাকছেন না তিনি। এই দম্পতি আলাদা হয়ে গেছে।

এদিকে সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের ঈদ অনুষ্ঠানে হাজির হয়েছেন এই অভিনেত্রী। যেখানে শাকিব খানের সঙ্গে বিয়ের পর নানা খুঁটিনাটি কথা বলেছেন তিনি। বিশেষ করে এই তারকা দম্পতির ‘না’ বলা কথাগুলো প্রকাশ্যে আনলেন তিনি।

সাক্ষাৎকারের এক অংশে বুবলী বলেন, শাকিব খান ও আমার মধ্যে অনেক মিল রয়েছে। আমরা দুজনেই খুব ‘ইন্ট্রোভার্ট’। আমি হয়তো বাইরে চুপচাপ থাকি, কিন্তু পরিবারের সদস্যদের সাথে অনেক কথা বলি।

শাকিবের ‘অনেক’ রাগ দেখেছেন জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘ওর রাগ অনেক দেখেছি। সে রেগে গেলে আমি চুপ হয়ে যাই। কিন্তু শাকিব খুব একটা রেগে যান না, যখন রেগে যান, খুব একটা প্রকাশ করেন না। তার রাগ বুঝতে হবে। আমি সেটা বোঝার চেষ্টা করতাম।’

বুবলী বলেন, শাকিব খান আমাকে বেশির ভাগ সময় ‘বুবলি’ বলে ডাকতেন। কিন্তু হঠাৎ হঠাৎ তিনি আমাকে ‘লক্ষ্মী’ বলে ডাকতেন। কিন্তু আমি কখনো শাকিবকে তার নাম ধরে ডাকিনি। আমি যে নামে ডাকতাম সেটি খুবই ব্যক্তিগত, আমি বলতে চাই না।

ছেলে শেহজাদ খান বীরের জন্মদিনে শাকিব খানের বাড়িতে বুবলীকে দেখা যায়। এ প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ‘গত মাসে বীরের জন্মদিনে আমরা একসঙ্গে শাকিবের বাড়িতে ইফতার করেছি। এরপর বাবা ও তার পরিবারের সদস্যদের নিয়ে কেক কাটেন।

শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ নিয়ে বুবলীর মন্তব্য, “‘আমরা সময় নিচ্ছি। আমাদের বিবাহবিচ্ছেদ হয়নি। তবে আমি আলাদা। আমরা শেহজাদ খান বীরের জন্য যোগাযোগ হয়, আমরা আমাদের সন্তানকে একটি সুন্দর ভবিষ্যত দিতে চাই। তাই আমরা সময় নিচ্ছি।”

About Babu

Check Also

হিট স্ট্রোক করে হাসপাতালে শাহরুখ খান, জানা গেল তার শারীরিক অবস্থা এখন কেমন

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। রাইডার্সের প্রথম কোয়ালিফায়ার ম্যাচের পর হিট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *