Thursday , May 16 2024
Breaking News
Home / Entertainment / ঈদ মানে এখন আমার বউ: জোভান

ঈদ মানে এখন আমার বউ: জোভান

বছরের শুরুতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে বিয়ের খবর ঘোষণা করেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। এরপর জানুয়ারির শেষ দিকে তিনি বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। আর এখন তাদের দাম্পত্য জীবন ভালো কাটছে। অভিনেতা এমনকি বলেছেন যে সঠিক সময়ে বিয়ের সিদ্ধান্ত নিতে পেরে তিনি খুব খুশি।

ঈদের পরিকল্পনা নিয়ে সম্প্রতি একটি গণমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় জোভান বলেন, এবার বাড়িতে নতুন সদস্য এসেছে। আসলে সঠিক সময়ে সঠিক মানুষটি আমার জীবনে এসেছে। আল্লাহর রহমতে, আমরা এখন খুব ভালো সময় পার করছি। সব মিলিয়ে খুব ভালো আছি।

জানালেন, ঈদে শ্বশুরবাড়ি যাবেন। ওই বাড়িতে অনেক সদস্য। এক বিল্ডিংয়ে অনেক মানুষ বসবাস করে। আমি তাদের সবাইকে নিয়ে বের হব। আমি আমার বাবা-মাকে আমার সাথে নিয়ে যাব। ঈদের তিন-চার দিন পর পুরো পরিবার নিয়ে রিসোর্টে যাওয়ার পরিকল্পনাও রয়েছে।

শৈশবের কথা মনে পড়ে আজও মনে পড়ে নানুবাড়ি কলোনির ঈদের দিনগুলোর কথা। সেখানে সবাই খুব সদয় ছিলেন। ইফতার দেওয়া ও নেওয়া হলো। চাঁদের রাতে রোজা রেখে তাড়াহুড়া করে মাঠে নেমে চাঁদ দেখার আনন্দ মিস করেন বলেও জানান এই অভিনেতা।

এছাড়া ঈদ মানে কী―এই প্রশ্নের জবাবে জোভান বলেন, ঈদ মানে আমার কাছে উৎসব, পরিবার। আর এখন তো আমার বউ।

প্রসঙ্গত, এই ঈদে কয়েকটি নাটকে দেখা যাবে জোভানকে। এর মধ্যে পায়েলের সঙ্গে ‘মাধবীলতা’ নাটকে প্রেমের গল্পে দেখা যাবে কেয়াকে। প্রবীর রায় চৌধুরী ও অনিক ইসলামের যৌথ চিত্রনাট্যে নাটকটি নির্মাণ করেছেন প্রবীর রায় নিজেই।

About Babu

Check Also

এত বড় প্রতিষ্ঠানের আড়ালে দেহ ব্যবসা! আসল সত্য প্রকাশ

“আমি আমার জীবনে এই ধরনের পরিস্থিতির প্রথম শিকার। আমারও অনেক কিছু শেখার আছে। আমি কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *