Wednesday , May 8 2024
Breaking News
Home / Sports / ‘‘পাগল কুকুরের দল পেছনে লেগে আছে, ওই কুকুরগুলোকে তুমি শাস্তি দাও’’

‘‘পাগল কুকুরের দল পেছনে লেগে আছে, ওই কুকুরগুলোকে তুমি শাস্তি দাও’’

ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামির বিরুদ্ধে পরকীয়া, ম্যাচ ফিক্সিং এবং হামলার অভিযোগ আনেন স্ত্রী হাসিন জাহান। এবার শামির বিরুদ্ধে নতুন অভিযোগ আনলেন হাসিন।

সম্প্রতি শামির কিছু চ্যাটের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তার স্ত্রী হাসিন।

চ্যাটের স্ক্রিনশট থেকে দেখা যাচ্ছে, শামি নারীদের সঙ্গে যৌন উসকানিমূলক নানাভাবে কথা বলছেন। কখনো স্তনপানের দাবি করেছেন, কখনো নারীকে বিকিনি পরে আসতে বলেছেন। যৌন সম্পর্কের নানান পর্যায় নিয়েও চলছে আলোচনা। যদিও এসব শামির ফোন থেকে নেওয়া হয়েছে এমন কোনো প্রমাণ দিতে পারেননি স্ত্রী।

এদিকে পেস বোলার শামি স্ক্রিনশট শেয়ার করে লিখেছেন- ‘ইয়া আল্লাহ, সবাইকে ন্যায়বিচার দাও। আমাকে ও আমার মেয়েকেও দাও। পাগল কুকুরের দল আমার পেছনে লেগে আছে। ওই কুকুরগুলোকে তুমি শাস্তি দাও।

পোস্টের কমেন্ট সেকশন দুটি ভাগে বিভক্ত। যারা হাসিনের পক্ষে তারা মন্তব্য করেছেন, স্পষ্টই সব দোষ শামিরই। তার শাস্তি হোক। শামি ভালো ক্রিকেট ভালো ঠিকই। ভালো মানুষ না। এই চ্যাটগুলোই তার প্রমাণ।

কিন্তু ক্রিকেটার ভক্তরা বলছেন উল্টো কথা। একজন লিখেছেন- ‘আমি এই মেয়েটার আরও টাকা চাই। আবার শুরু করছে অসভ্যতা।

দ্বিতীয় ব্যক্তির মন্তব্য, “শামি যে তাদের এগুলো পাঠিয়েছে তার প্রমাণ কই?” তুমি তো নিজেই লিখতে পারো। ফোন নম্বরটি যেভাবে সেভ করা, তাতে পুরো বিষয়টিই ভুয়া বলে মনে হচ্ছে।

কেকেআর দলের হয়ে খেলতে গিয়ে চিয়ারলিডার হাসিনের সঙ্গে প্রেমে হয়েছিলেন শামির। ২০১৪ সালে যখন তাদের বিয়ে হয়, তখন প্রায় প্রতিটি অনুষ্ঠানেই শামির সঙ্গে দেখা যায় হাসিনকে। ২০১৫ সালে তাদের একটি কন্যা সন্তান হয়। কয়েক বছর পর সম্পর্কের অবনতি হতে থাকে। ২০১৮ থেকে তাদের সম্পর্কের অবনতি হয়। বর্তমানে তারা আলাদাভাবে বসবাস করছে। যদিও আইনত ডিভোর্স হয়নি। শামি এখনও হাসিনকে তার পরিবার দেখার জন্য প্রতি মাসে ১,৩০,০০০ টাকা দেন।

About Babu

Check Also

গ্যালরি ভরা দর্শেকের সামনে ভক্তকে চড় মারলেন সাকিব, নেট দুনিয়ায় সমালোচনার ঝড়

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। মাঠ এবং মাঠের বাইরে আলোচনায় থেকেই তিনি। আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *