Saturday , May 18 2024
Breaking News
Home / opinion / জিল্লুর রহমানের বিরুদ্ধে সময় টিভি আদা জল খেয়ে নেমেছে: রনি

জিল্লুর রহমানের বিরুদ্ধে সময় টিভি আদা জল খেয়ে নেমেছে: রনি

সম্প্রতি সরকার দলের লোকের বিরুদ্ধে কেউ কোনো ধরনের কথা বললে তার বিপক্ষে লেগে যায়। তা যেন এখন একটা রীতি হয়ে দাঁড়িয়েছে। এর মূল কারণ হচ্ছে একটি দল বার বার ক্ষমতায় থেকে দেশের গনতান্ত্রিক ব্যবস্থাকে যে ভাবে শেষ করে দিয়েছে।তারই বাস্তব প্রমাণ এগুলো। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন বিশিষ্ট রাজনীতিবিদ গোলাম মাওলা রনি হুবহু পাঠকদের জন্য নিচে দেওয়া হলো।

তৃতীয়মাত্রার জিল্লুর রহমানের বিরুদ্ধে সময় টিভি কেন আদা জল খেয়ে নেমেছে তা আমার বোধগম্য হচ্ছেনা ! সময় টিভির মালিক পক্ষ আ.লীগের সাবেক খাদ্য মন্ত্রী কামরুল সাহেব বা তার ভাই ব্রাদারের সঙ্গে জনাব জিল্লুরের কোন দ্বন্দ্ব ফ্যাসাদ নেই । সময় টিভির অর্থদাতা প্রতিষ্ঠান তীর মার্কা তেল-আটা-ময়দার মালিকের সঙ্গে জিল্লুরের বিরোধ বা স্বার্থতো দুরের কথা পরিচয়ও নেই !

জিল্লুর যেকোন বিচারে দেশের অতি জনপ্রিয় এবং জনমনে প্রভাববিস্তারকারী মিডিয়া বাক্তিত্ত ! এই শ্রেণির মানুষের পশ্চাৎদেশের পেছনে দিন রাত লেগে থেকে পশ্চাৎদেশ থেকে বের হওয়া গলিত এবং বায়বীয় পদার্থ নিয়ে যারা নাড়াচাড়া করে এবং ওসবের মান নিয়ে গবেষণা করে তারা একসময় কিভাবে ৭০ এর দশকের কাঁচা পায়খানা অর্থাৎ টাট্টীর কিড়াতে পরিণত হয় তার ভুরি ভুরি প্রমান বাংলাদেশেই রয়েছে !

About Babu

Check Also

পুরুষদের রাস্তায় প্যান্ট খোলা বন্ধ করতে আরবি লেখা পোষ্টার লাগাতে বললেন তসলিমা নাসরিন

ভারতের দেয়ালে পুরুষের পেচ্ছাব বন্ধ করার জন্য অগত্যা ভগবানের ছবি সেঁটে দেওয়া হয়েছে। ভগবানের ছবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *