Thursday , May 9 2024
Breaking News
Home / Countrywide / এবার নারী কাউন্সিলর সেই চামেলীর ১৮ সেকেন্ডের ফোনালাপ ফাঁস

এবার নারী কাউন্সিলর সেই চামেলীর ১৮ সেকেন্ডের ফোনালাপ ফাঁস

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ নেতা ও দক্ষিণ সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলীর বহিষ্কারাদেশ বাতিল করা যাবে- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজের ফোনালাপ ফাঁস হয়েছে।

চামেলীর সঙ্গে রিয়াজের ১০ লাখ টাকা বিনিময়ের ১৮ সেকেন্ডের অডিওতে শোনা যায়, ‘রিয়াজ বলছে- আমি কাজে আসছি। চামেলী বলেন, কথা হয়েছে? তখন রিয়াজ বলেন, ঠিক আছে, সমস্যা নেই। আপনিতো তখন বলেছিলে সন্ধ্যায় আসবে, এখন আবার! তখন চামেলী বললেন, মানে সন্ধ্যায় বুঝ নাই? আইসা আবার জোগাড় করতে করতে। তখন রিয়াজ বলেন, আচ্ছা আর কথা বলার দরকার নেই। ঠিক আছে তখন চামেলী বলল, ঠিক আছে, সকাল ১০টায় আমি পাঠাই দিতাছি। তখন রিয়াজ বলল, ঠিক আছে।

ফোনালাপ ফাঁস হওয়ার বিষয়ে রিয়াজ উদ্দিন গণমাধ্যমকে বলেন, এটা আমার নয়। আমি কেন তার সঙ্গে কথা বলতে যাব?

এ বিষয়ে জানতে চাইলে চামেলী বলেন, হ্যাঁ, ১০ লাখ টাকার বিনিময়ে রিয়াজকে বহিষ্কার করা হবে না বলে আমার সঙ্গে আলোচনা হয়েছে।রিয়াজ বলেছেন- আমাদের সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে কথা হয়েছে, ১০ টাকা দিলে তারা বহিষ্কার করবে না। অব্যাহতি দিয়ে চিঠি দেবে। গত মঙ্গলবার দুপুরে রিয়াজের সঙ্গে টাকার বিষয়ে কথা হয়। তার কাছে বিস্তারিত অডিও আছে বলেও জানান তিনি।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির বলেন, রিয়াজ যদি এমন কিছু করে থাকে বা বলে থাকে, তা অবশ্যই অপরাধ। বিষয়টিও দেখা হবে।

বুধবার (২৪ এপ্রিল) চামেলীকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্যপদ থেকে বহিষ্কার করা হয়েছে বলে দলটির এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। বলা হয়েছে, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ একটি সুসংগঠিত ও সুশৃঙ্খল সংগঠন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফী ও সাধারণ সম্পাদক মো. সংগঠনের শৃঙ্খলা বিরোধী কার্যকলাপে তার সম্পৃক্ততা।

এদিকে নগর সূত্রে জানা গেছে, এর আগে ওই নারী কাউন্সিলরের একটি নগ্ন ভিডিও ভাইরাল হয়েছিল। যা নিয়ে সমালোচনার ঝড় ওঠে।

About Babu

Check Also

সাকিবকে এক নজর দেখতে গিয়ে ঝলসে গেল স্কুলছাত্র

জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার ও মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসানকে দেখতে গিয়ে বৈদ্যুতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *