Friday , May 17 2024
Breaking News
Home / Countrywide / এবার সেই মিল্টন সমাদ্দার সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য দিলেন ডিবি প্রধান

এবার সেই মিল্টন সমাদ্দার সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য দিলেন ডিবি প্রধান

বাবাকে মারধরের পর চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ার চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে এলাকা থেকে বিতাড়িত হয়ে ঢাকায় চলে আসেন। ঢাকায় এসে একটি ফার্মেসিতে কাজ শুরু করেন। তবে ওষুধ চুরির দায়ে তাকে ফার্মেসি থেকে বের করে দেওয়া হয়।

গ্রেপ্তারের পর বুধবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে ডিবি প্রধান জানান, মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে অনেক অভিযোগ। তার বাড়ি বরিশালের উজিরপুরে। বাবাকে মারধরের পর এলাকাবাসী তাকে ধরে এলাকা থেকে বের করে দেয়। পরে ঢাকায় এসে একটি ফার্মেসিতে কাজ শুরু করেন। ওষুধ চুরির দায়ে সেখান থেকে তাকে বের করে দেওয়া হয়। তারপর কিছু পড়াশোনা করেন। পরে মিঠু হালদার নামে এক নার্সকে বিয়ে করেন।

তিনি জানান, এর পর তার চিন্তায় আসল একটি ওল্ড এজ কেয়ার শুরু করবেন। পরে স্ত্রীকে নিয়ে মিরপুরে চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার নামে একটি প্রতিষ্ঠান শুরু করেন। সেখানে বাচ্চা ও বৃদ্ধদের নিয়ে আসা হয়। আপনারা দেখেছেন ভিডিও ভাইরাল হয়েছে যেখানে অপারেশন থিয়েটার আছে। মানুষ সেখানে বিভিন্ন সেবা নেয়। কিন্তু অপারেশন থিয়েটার করতে হলে লাইসেন্স লাগে, যা তার নেই। তিনি রাতেই লাশ দাফন করেন এবং ডাক্তারের স্বাক্ষর জাল করে নিজেই ডেথ সার্টিফিকেট দেন, যা তিনি স্বীকার করেন।

তার বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে বলেও জানান তিনি। আমরা তাকে জিজ্ঞাসাবাদ করব। কেন তিনি রাতে লাশ দাফন করেছেন, কেন নিজেই ডেথ সার্টিফিকেট তৈরি করলেন। এছাড়া তার প্রতিষ্ঠানে স্বজনদের নিয়ে গিয়ে মারধর করেছেন টর্চার সেলে। তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

About Babu

Check Also

নতুন করে রিজার্ভ চুরির সংবাদ, যা জানাল বাংলাদেশ ব্যাংক

ভারতীয় একটি পত্রিকায় বাংলাদেশ ব্যাংক থেকে ফের রিজার্ভ চুরির প্রতিবেদন প্রকাশের পর বিষয়টি নিয়ে ব্যাপক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *