Friday , May 17 2024
Breaking News
Home / Entertainment / নাম্বার ওয়ান বলে ফোন ফেলে দেবে: জায়েদ (ভিডিও)

নাম্বার ওয়ান বলে ফোন ফেলে দেবে: জায়েদ (ভিডিও)

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা জায়েদ খান ও অলরাউন্ডার সাকিব আল হাসানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা যায়, সাকিব নায়কের মোবাইল ফোন সুইমিং পুলে ফেলে দেন। মাত্র ৫ সেকেন্ডের এই ভিডিও নিয়ে এখন তোলপাড় ফেসবুক।

ভিডিওতে ক্রিকেটার সাকিবের মধ্যে বেশ বিরক্তি দেখা যায়। তবে এ ঘটনায় এখনো প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি দুজনের কেউই। কিন্তু তারা কথা না বললেও এ ঘটনা নিয়ে নানা গুঞ্জন রয়েছে।

বুধবার (১ মে) জায়েদ খান তার ফেসবুক ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে একটি স্ট্যাটাস দেন। যার ক্যাপশনে তিনি লেখেন, ‘নাম্বার ওয়ান বলেই কি ফোন ফেলে দেবে? আমি শিগগিরই সব বলবো, তার পর আপনারা বিচার করবেন।

এই অভিনেতার এমন স্ট্যাটাসে আগ্রহ দেখিয়েছেন নেটিজেনরা। মন্তব্য কক্ষে কেউ কেউ সাকিবের আচরণ নিয়ে প্রশ্ন তুলছেন এবং তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছেন। অন্যরা বলছেন যে ভিডিওটি একটি প্রতিষ্ঠানের ব্র্যান্ডিং প্রচারের অংশ। তবে জায়েদ-সাকিব এ বিষয়ে কিছু না বলা পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

প্রসঙ্গত, জায়েদ খান বর্তমানে বিভিন্ন শোরুম খোলা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এছাড়া দেশ-বিদেশের বিভিন্ন অনুষ্ঠানে মঞ্চে পারফর্ম করছেন।

About Babu

Check Also

এত বড় প্রতিষ্ঠানের আড়ালে দেহ ব্যবসা! আসল সত্য প্রকাশ

“আমি আমার জীবনে এই ধরনের পরিস্থিতির প্রথম শিকার। আমারও অনেক কিছু শেখার আছে। আমি কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *