Friday , May 17 2024
Breaking News
Home / Entertainment / তোমার খারাপ কাজগুলো সামনে না এনে তোমাকে রক্ষা করেছি: তিশা

তোমার খারাপ কাজগুলো সামনে না এনে তোমাকে রক্ষা করেছি: তিশা

মধ্যরাতে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে কিংবা জীবনের গুরুত্বপূর্ণ তথ্য জানানো দেশের বিনোদন অঙ্গনের তারকাদের অভ্যাসে পরিণত হয়েছে। এর আগে পরীমনি, মাহিয়া মাহিকে মধ্যরাতে এই কাজ করতে দেখা গেছে। এবার সেই তালিকায় উঠে এসেছেন অভিনেত্রী তানজিন তিশার। মঙ্গলবার (৩০ এপ্রিল) মধ্যরাতের পর আকস্মিক পোস্ট দেন তিশা।

তিশার পোস্ট ইংরেজিতে ছিল। যার বাংলা অর্থ, আমি আমাদের ইন্ডাস্ট্রির একজন অপরাধীর গল্প শেয়ার করতে পারি। আমার সেই সাহস ও প্রমাণ আছে। মনে রেখো, তোমার খারাপ কাজগুলো সবার সামনে না এনে তোমাকে রক্ষা করেছি। একজন বিখ্যাত অভিনেতা হওয়ার আগে একজন ভালো এবং বিশ্বস্ত মানুষ হওয়া খুবই প্রয়োজন।

এদিকে তিশা তার প্রোফাইলে এমন একটি পোস্টও দিয়ে আবার মুছেও দিয়েছেন। এরপর থেকেই এই অভিনেত্রীকে নিয়ে নেটপাড়ায় তুমুল আলোচনা চলছে।

ইংরেজিতে লেখা এই পোস্ট বা হুমকি কার? এই প্রশ্ন পোস্ট করার পর থেকেই মিডিয়া তুলকালাম। উত্তর অনেকের কাছেই স্পষ্ট। অনেকদিন ধরেই গুঞ্জন চলছিল, অভিনেতা মুশফিকুর ও ফারহানের মধ্যে প্রেমময় অসহিষ্ণু সম্পর্ক রয়েছে। যার কারণে তানজিন তিশাকে বেশ কয়েকবার জেরবার করতে দেখা গেছে।সেটি মিটেও গেছে।

নেটিজেনদের মন্তব্য, সহ অভিনেতা ও প্রেমিক মুশফিক আর ফারহানকে লক্ষ্য করে এমন মন্তব্য করেছেন অভিনেত্রী। কয়েক মাস আগে তিশাকে মধ্যরাতে ঢাকা মেডিকেলে ভর্তি হতে হয়েছিল এই অভিনেতার জন্য। সে আত্মহত্যার পথ বেছে নেয়। তবে এ প্রসঙ্গে অভিনেতা মুশফিকের নাম প্রকাশ করেননি এই অভিনেত্রী।

অপরাধী মুশফিককে লক্ষ্য করেই তিশার পোস্টের কথা মনে করিয়ে দেওয়া। অনেক ভক্ত এমন সংখ্যাও যোগ করেছেন। এদিকে ফেসবুক পোস্টে তিশার আপডেট করা ছবি দেখে ধারণা করা হচ্ছে তিশা এই মুহূর্তে ঢাকায় নেই। তিনি দুবাই হয়ে কুয়ালালামপুরে অবস্থান করছেন।

About Babu

Check Also

এত বড় প্রতিষ্ঠানের আড়ালে দেহ ব্যবসা! আসল সত্য প্রকাশ

“আমি আমার জীবনে এই ধরনের পরিস্থিতির প্রথম শিকার। আমারও অনেক কিছু শেখার আছে। আমি কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *